কুলতলির সুনীল পাত্রের প্রতি অমানবিক আচরণের ঘটনায় CMRI-কে শোকজ করল স্বাস্থ্য দফতর

২৪ ঘণ্টার খবরের জের। কুলতলির সুনীল পাত্রের প্রতি অমানবিক আচরণের ঘটনায় CMRI-কে শোকজ করল স্বাস্থ্য দফতর। জানতে চাওয়া হয়েছে, গুরুতর রোগীর চিকিত্‍সার আগেই কেন টাকার হিসেব ধরানো হয়েছে? আজই শো কজের জবাব দিচ্ছে অভিযুক্ত হাসপাতাল। হাসপাতাল সূত্রে জবাবের বয়ানও জানা গেছে। CMRI তার জবাবে বলবে, কোনও চিকিত্‍সক বা চিকিত্‍সা কর্মীর সঙ্গে কথা না বলেই হাসপাতাল চত্বর রোগী নিয়ে ফিরে যান আত্মীয়রা। CCTV-ফুটেজে রোগীর আত্মীয়দের কাউকে রিসেপশনে কথা বলতে দেখা যায়নি। হাসপাতালের কোন কর্মীর সঙ্গে তাঁরা কথা বলেন, তার হদিশ কর্তৃপক্ষ পায়নি।

Updated By: Mar 17, 2017, 03:33 PM IST
কুলতলির সুনীল পাত্রের প্রতি অমানবিক আচরণের ঘটনায় CMRI-কে শোকজ করল স্বাস্থ্য দফতর

ওয়েব ডেস্ক: ২৪ ঘণ্টার খবরের জের। কুলতলির সুনীল পাত্রের প্রতি অমানবিক আচরণের ঘটনায় CMRI-কে শোকজ করল স্বাস্থ্য দফতর। জানতে চাওয়া হয়েছে, গুরুতর রোগীর চিকিত্‍সার আগেই কেন টাকার হিসেব ধরানো হয়েছে? আজই শো কজের জবাব দিচ্ছে অভিযুক্ত হাসপাতাল। হাসপাতাল সূত্রে জবাবের বয়ানও জানা গেছে। CMRI তার জবাবে বলবে, কোনও চিকিত্‍সক বা চিকিত্‍সা কর্মীর সঙ্গে কথা না বলেই হাসপাতাল চত্বর রোগী নিয়ে ফিরে যান আত্মীয়রা। CCTV-ফুটেজে রোগীর আত্মীয়দের কাউকে রিসেপশনে কথা বলতে দেখা যায়নি। হাসপাতালের কোন কর্মীর সঙ্গে তাঁরা কথা বলেন, তার হদিশ কর্তৃপক্ষ পায়নি।

সুকমায় ১২জন শহিদ জওয়ানের পরিবারদের ১ কোটি টাকা দিলেন অক্ষয় কুমার

১৫ মার্চ কুলতলিতে পা কাটা পড়ে সুনীল পাত্রের। CMRI-তে কাটা পা সহ তাঁকে নিয়ে যাওয়া হয়। অভিযোগ, হাসপাতাল কর্তৃপক্ষ চিকিত্‍সা শুরুর আগেই মোটা বিলের হিসেব ধরিয়ে দেয়। বহু হয়রানির পর রাতে SSKM হাসপাতালে তাঁর চিকিত্‍সা শুরু হয়। চিকিত্‍সা শুরুতে দেরি হওয়ায় কাটা পা জোড়া লাগেনি।

রাঁচি টেস্ট স্মরণীয় হয়ে থাকবে গ্লেন ম্যাক্সওয়েলের কাছে