Pankaj Roy: প্রবাদপ্রতিম ক্রিকেটারের বাড়িতে পরিচারিকাকে নিগ্রহ! তদন্তের নির্দেশ হাইকোর্টের

 'কেন অপেক্ষাকৃত লঘু ধারায় মামলা রুজু করেছে পুলিস', প্রশ্ন কলকাতা হাইকোর্টের বিচারপতি  জয় সেনগুপ্তের। ২১ অগস্ট রিপোর্ট তলব।

Updated By: Aug 15, 2023, 03:08 PM IST
Pankaj Roy: প্রবাদপ্রতিম ক্রিকেটারের বাড়িতে পরিচারিকাকে নিগ্রহ! তদন্তের নির্দেশ হাইকোর্টের

অর্ণবাংশু নিয়োগী: প্রবাদপ্রতিম ক্রিকেটারের বাড়িতে পরিচারিকাকে নিগ্রহ! মামলা গড়াল কলকাতা হাইকোর্টে। ডেপুটি কমিশনারের নেতৃত্বে তদন্তের নির্দেশ দিল আদালত। বিচারপতির প্রশ্ন, 'কেন অপেক্ষাকৃত লঘু ধারায় মামলা রুজু করেছে পুলিস'। রিপোর্ট দিতে হবে ২১ অগস্ট। 

আরও পড়ুন: Kolkata Police: নিজের অপহরণের গল্প ফেঁদে পুলিসের জালে সেনাকর্মী

দু'দশক পার। ২০০১ প্রয়াত হন পঙ্কজ রায়। উত্তর কলকাতার কুমারটুলি পার্কে যে বাড়িতে থাকতেন প্রাক্তন এই ক্রিকেটার, সেই বাড়িতেই এখন থাকেন নাতি পুষ্কর রায় ও তাঁর স্ত্রী মিতা। তাঁদের বিরুদ্ধে শ্যামপুকুর থানায় অভিযোগ দায়ের করেছেন এক মহিলা। ওই বাড়িতে পরিচারিকার কাজ করেন তিনি।

অভিযোগ, বাড়ির পরিচারিকাকে বেধড়ক মারধর করেছেন  পুষ্কর ও তাঁর স্ত্রী। অত্যাচারের মাত্রা এতটাই ছিল যে, হাসপাতালে যেতে হয় ওই মহিলাকে। শুধু তাই নয়, আগেও নাকি মারধর করা হয়েছে তাঁকে! অথচ পুলিস কোনও ব্য়বস্থা নেয়নি। কেন? কলকাতার হাইকোর্টের দ্বারস্থ হন অভিযোগকারী।

এদিন মামলাটির শুনানি হয় বিচারপতি জয় সেনগুপ্তের এজলাসে। আদালতে মামলাকারীর আইনজীবী বলেন, দীর্ঘদিন ধরেই ওই পরিচারিকাকে নির্যাতন করতেন অভিযুক্তরা। লোহার রড দিয়ে মারধর করা হয়েছে। থানায় অভিযোগ দায়ের করেও কোনও লাভ হয়নি, উল্টে অত্যাচারের মাত্রা আরও বাড়ে। অভিযুক্তরা পলাতক। 

আরও পড়ুন: Kolkata Metro: সুড়ঙ্গে বিদ্যুৎ বিভ্রাট! চিন্তা নেই আটকে থাকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.