কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে 'জয় শ্রী রাম', বিক্ষোভ মহিলা মোর্চার

কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপির মহিলা মোর্চারা। উঠছে জয় শ্রী রাম স্লোগানও। বিক্ষোভকারীদের সঙ্গে ধরপাকড় শুরু হয়েছে পুলিসের। 

Reported By: শ্রেয়সী গঙ্গোপাধ্যায় | Updated By: Oct 8, 2020, 11:34 AM IST
কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে 'জয় শ্রী রাম', বিক্ষোভ মহিলা মোর্চার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে চড়ছে উত্তেজনার পারদ। কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপির মহিলা মোর্চারা। উঠছে জয় শ্রী রাম স্লোগানও। বিক্ষোভকারীদের সঙ্গে ধরপাকড় শুরু হয়েছে পুলিসের। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে বিক্ষোভে বসেন মহিলা মোর্চার সমর্থকরা। বিক্ষোভকারীরা কালীঘাট মন্দিরে যাওযার দিকের রাস্তা দিয়ে ঢোকেছেন বলেই খবর। এরপর বড় রাস্তার ওপরেই প্ল্যাকার্ড হাতে বসে পড়েন, তবে কিচুক্ষমের মধ্যেই পুলিস এসে তুলে দেয় সেই তিন বিক্ষোভকারীদের।

আরও পড়ুন:  নবান্নের ধারে কাছে ঘেঁষতে দেওয়া হবে না, ত্রিস্তরীয় ব্যারিকেডে প্রস্তুত পুলিস

পরিস্থিতি খানিক্ষমের জন্য নিয়ন্ত্রণে এলেও ফের বিক্ষোভের আশঙ্কা রয়েছে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে। পরিস্থিতি সামাল দিতে এলাকায় ইতিমধ্যেই মোতায়েন করা হয়েছে প্রচুর পুলিস। বেলা যত গড়াচ্ছে, বিজেপির নবান্ন অভিযানের পারদ তত চড়ছে। কড়া নিরাপত্তা  মোড়ে মোড়ে। রাস্তায় গার্ডওয়াল পুলিসের। পুলিসকর্মীদের পাশাপাশি মোতায়েন RAF।