শ্লীলতাহানির অভিযোগ, FIR দায়ের করলেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী

Updated By: Aug 16, 2017, 09:09 PM IST

ওয়েব ডেস্ক : যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সেকেন্ড ইয়ারের ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। থানায় দু-দুবার FIR। প্রথমবার অভিযোগ দায়েরের পর শুধু সতর্ক করেই ছেড়ে দেয় পুলিস। এতেই সাহস বেড়েছে অভিযুক্তের। অভিযোগ ছাত্রীর। এবার কড়া ব্যবস্থার দাবি। লাগাতার উত্যক্ত করা চলছিলই। একধাপ এগিয়ে এরপর, রাস্তার মধ্যেই টানাহেঁচড়া, এমনকি চড়থাপ্পড় মারারও অভিযোগ।

আক্রান্ত যাদবপুরের সেকেন্ড ইয়ারের ছাত্রী। বাড়ি বাগুইআটিতে। ওই যুবকের সঙ্গে একসময়  প্রেমের সম্পর্ক ছিল। তবে তা ভেঙে যায়। জানিয়েছেন ছাত্রী নিজেই। তাঁর বক্তব্য, সম্পর্কে ভাঙন মানতে পারেনি ওই যুবক। তরুণীর দাবি, যে সব ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তার কাছে রয়েছে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখায় ওই যুবক। তার সঙ্গে দেখা করতে বারবার চাপ দিতে থাকে অভিযুক্ত। দেখা করতে রাজি না হওয়ায় রাস্তায় তাঁকে আটকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ ছাত্রীর।

কেষ্টপুরের বাসিন্দা ওই যুবকের বিরুদ্ধে দু মাস আগেও থানায় FIR দায়ের করেছিল ছাত্রীর পরিবার। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে লাগাতার ওই ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগ জানানো হয়। পুলিস মাত্র একবার সতর্ক করে দেওয়া ছাড়া আর কোনও কড়া ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। এবার আর পরিবারের কেউ নয়, নিজেই অভিযুক্তের বিরুদ্ধে FIR দায়ের করলেন যাদবপুরের এই পড়ুয়া। অভিযুক্তের কড়া শাস্তির দাবিতে সরব তিনি।

আরও পড়ুন, অনিয়ন্ত্রিত জীবনযাপনই কি বিমানসেবিকা ক্লারার মৃত্যুর মূল কারণ?