Girls Rescued: বাইকের পেছনে বসা হাতবাঁধা ২ কিশোরী, পুলিসি জেরায় চালকের বয়ানে মিলল বহু অসংগতি

স্থানীয়দের কাছে শুনে ট্রাফিক পুলিস আটক করা হয় বাইকটিকে

Updated By: Nov 20, 2021, 03:52 PM IST
Girls Rescued: বাইকের পেছনে বসা হাতবাঁধা ২ কিশোরী, পুলিসি জেরায় চালকের বয়ানে মিলল বহু অসংগতি

নিজস্ব প্রতিবেদন: বাইকে সওয়ার ২ কিশোরী। তাদের হাত দড়ি দিয়ে বাঁধা। সন্দেহ হতেই তাদের আটক করল পুলিস। শনিবার সকালে এনিয়ে চাঞ্চল্য ছড়াল সায়েন্স সিটির কাছে ই এম বাইপাসে।

শনিবার সকালে সায়েন্স সিটি থেকে রুবি-র দিকে একটি বাইকে চাপিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল ২ কিশোরীকে। স্থানীয় বাসীন্দারা লক্ষ্য করেন, দুই কিশোরী বাইকে বসে রয়েছে। কিন্তু তাদের হাত দড়ি দিয়ে বাঁধা। তারা কান্নাকাটিও করছে।  এরকম অদ্ভূত ঘটনা দেখে পুলিসকে খবর দেন তাঁরা। সায়েন্স সিটি পেয়েছে উত্তর পঞ্চান্ন গ্রাম এলাকায় আটক করা হয় ওই বাইকটিকে।

আরও পড়ুন-Jalpaiguri Rape: নাবালিকা কন্যাকে দিনের পর দিন 'ধর্ষণ' বাবার

স্থানীয়দের কাছে শুনে ট্রাফিক পুলিস আটক করা হয় বাইকটিকে। বাইক থেকে নামিয়ে ওই ২ কিশোরীকে জিজ্ঞাসাবাদ করা হয়। তখনই তারা কাঁদতে কাঁদতে জানায়, বাইক চালক তাদের অন্য জায়গায় নিয়ে যাচ্ছে। তাদের মারধরও করা হয়েছে।  পাল্টা জিজ্ঞাসাবাদ করা হয় বাইক চালক ব্যক্তিকে। তখন সে জানায় কিশোরী দুটি তাদের মেয়ে। সে তার সত্ বাবা। ট্যাংরার পিলখানা থেকে মল্লিকপুর নিয়ে যাচ্ছিল। এছাড়া  ওই ব্যক্তির কথায় কিছু অসংগতিও পাওয়া যায়।

আরও পড়ুন-Belda: ভালবাসার 'দাম' চেয়ে প্ল্যাকার্ড হাতে ধরনায় বর্ধমানের প্রেমিক

বাইক চালকের কথায় অসংগতি পেয়েই ট্রাফিক পুলিস খবর দেন তিলজলা থানায়। দুই কিশোরী ও বাইক চালককে গ্রেফতার করে তিলজনা থানা। যোগাযোগ করা হয় দুই কিশোরীর মায়ের সঙ্গে। পুলিস সূত্রে জানা গিয়েছে, দুই কিশোরীর মা জানিয়েছেন তাঁর প্রথম পক্ষের স্বামীর সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। দুই মেয়ে থাকে বাপের বাড়িতে। সেখান থেকেই মল্লিকপুর নিয়ে য়াওয়া হচ্ছিল। কিন্তু কেন তাদের হাত বাঁধা ছিল তার কোনও ব্য়াখ্য়া দিতে পারেননি কিশোরী দুটির মা। এনিয়ে আরও জিজ্ঞাসাবাদ করছে পুলিস।
   
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.