Kunal Ghosh: 'গ্রেফতারি থেকে বাঁচতে অমিত শাহর জুতো পালিশ করতে গিয়েছিল শুভেন্দু'

'নারদার চোর, সারদার চোর!CBI-র FIR Named'!  রাজ্যে বিরোধী দলনেতাকে তীব্র ভাষায় আক্রমণ করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

Updated By: Jul 28, 2023, 08:39 PM IST
Kunal Ghosh: 'গ্রেফতারি থেকে বাঁচতে অমিত শাহর জুতো পালিশ করতে গিয়েছিল শুভেন্দু'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সরাসরি মুখ্যমন্ত্রী' কর্মসূচিতে 'দুর্নীতি'!  'চোরের মায়ের বড় গলা', শুভেন্দু অধিকারীকে পাল্টা নিশানা করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর দাবি, 'শুভেন্দু অধিকারীর যে অভিযোগগুলি করেছে, সেগুলি ভিত্তিহীন,মনগড়া! সব নিয়ম মেনেই টেন্ডার দেওয়া হয়েছে'।

আরও পড়ুন: Suvendu Adhikari: 'গোটাটাই প্রমাণিত চুরি'! 'মমতা মাইনে দেয়'? পুলিসকে প্রশ্ন ক্ষুব্ধ শুভেন্দুর...

পঞ্চায়েত ভোটের আগেই চালু হয় রাজ্য সরকারের নয়া কর্মসূচি 'সরাসরি মুখ্যমন্ত্রী'। নবান্ন সভাঘরে এই কর্মসূচির সূচনা করেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই। তিনি জানান, 'ফোন করে যার যা অসুবিধা, সেটা আমাকে জানাতে পারবেন। নম্বরটা হল, ৯১৩৭০৯১৩৭০। সোমবার থেকে শনিবার প্রতিদিন সকাল দশটা থেকে সন্ধে ৬টা পর্যন্ত এই লাইন খোলা থাকবে'।

এই কর্মসূচিতে যখন দুর্নীতির অভিযোগ তুললেন শুভেন্দু অধিকারী, তখন সারদা ও নারদাকাণ্ডে তাঁকে গ্রেফতারের দাবি করলেন কুণাল ঘোষ। কেন? তৃণমূল মুখপাত্র বলেন, 'কাঁথি পুরসভার নথি, সুদীপ্ত সেন কোর্টে চিঠি লিখে বলেছেন, এই শুভেন্দু অধিকারী ও  তাঁর পরিবার, যে তারা তাঁকে কাঁথি পুরসভায় যেতে বাধ্য করেছেন, একটা ভুয়ো আশ্বাস দিয়ে। ২২ তলা বাড়ি! জমি দেবে। যা নাকি ওদের এক্তিয়ারে ছিল না। ব্যাঙ্ক ড্রাফে টাকা নিয়েছে। কয়েক কোটি টাকা নগদ নিয়েছে। ব্যাঙ্ক ড্রাফটি পাওয়া গিয়েছে। কাঁথি পুরসভায়। এটা তোও PMLA-এর অধীনে পড়ছে। ইডি এবার কলার ধরে চোরটাকে নিয়ে আসুক! চোর শুভেন্দু অধিকারী। চোর চোর চোরটা শিশিরবাবুর ছেলেটা'!

আরও পড়ুন: Abhishek Banerjee: কালীঘাটের কাকুর বিরুদ্ধে ইডির চার্জশিটে নাম অভিষেকের

কুণালের আরও বক্তব্য, 'স্বচ্ছতার সঙ্গে মানুষকে পরিষেবা দেওয়া হচ্ছে। সরকার মানুষকে পরিষেবা দিচ্ছেন। সেখানে দুর্নীতির অভিযোগ তুলে কাঁচের ঘরে বসে ঢিল মারছ, শুভেন্দু। সারদার চোর, নারদায় FIR কে করেছে? নারদায় শুভেন্দুকে কে চোর করে বলেছে? বিজেপি বলেছে। কোন সালে বলেছে? ১৬ সালে বলেছে। কোথা থেকে বলেছে? বিজেপি পার্টি অফিস থেকে বলেছে। কী দেখিয়েছে বলেছে? ভিডিয়ো দেখিয়ে বলেছে। ঘুষখোর শুভেন্দু, চোর শুভেন্দু! নির্লজ্জ, বেহায়া। অমিত শাহের জুতো পালিশ করতে গিয়েছে গ্রেফতারি থেকে বাঁচতে। তার বড় বড় কথা'! সঙ্গে দাবি, 'অবিলম্বে রাজ্য পুলিস ও কাঁথি পুরসভা শুভেন্দুর এই চুরি ঠেকাতে যথাযথ তদন্ত শুরু করুক'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.