মহিলাদের নামে কেন ঘর ভাড়া? পার্ক হোটেলকাণ্ডে GM-কে তলব লালবাজারের

বাদ গেলেন না হোটেলের ৮ কর্মীও।

Updated By: Jul 17, 2021, 01:41 PM IST
মহিলাদের নামে কেন ঘর ভাড়া? পার্ক হোটেলকাণ্ডে GM-কে তলব লালবাজারের

নিজস্ব প্রতিবেদন: নাইট পার্টির আড়ালে কি অন্য কিছু চলত? পার্ক হোটেলকাণ্ডে এবার জেনারেল ম্যানেজার-সহ ৯ জনকে তলব করল লালবাজার। সোমবার পুলিসের সামনে হাজিরা দিতে হবে তাঁদের। সূত্রের খবর, মহিলা ও বিদেশিনীর নামে পার্ক হোটেল নিয়মিত ঘর ভাড়া নেওয়া হত। কিন্তু কেন? উত্তর খুঁজছেন তদন্তকারীরা। সেকারণেই এই তলব।

ঘটনার সূত্রপাত শনিবার। কোভিড বিধি উপেক্ষা করে সেদিন রাতভর উইকএন্ড পার্টি চলে পার্কস্ট্রিটের অভিজাত হোটেলে। খবর পেয়ে পার্ক হোটেলে হানা দেয় পুলিস। গ্রেফতার করা হয় ৩৭ জনকে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় মার্সিডিজ-সহ একাধিক দামি গাড়ি। তল্লাশির সময়ে পুলিসকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। ধৃতদের বিরুদ্ধে ইতিমধ্যেই বিপর্যয় মোকাবিলায় আইনে জামিন অযোগ্য ধারায় মামলায় দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: কেন বারবার ভিনরাজ্যে সফর? ধৃত JMB লিঙ্কম্যানের উত্তরে কার্যত অবাক গোয়েন্দারাও

গভীর রাতে পার্টি চলাকালীন এত মদ কোথায় থেকে এসেছিল? হোটেলে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন আবগারি দপ্তরের আধিকারিকরা। তাঁদের দাবি, পার্টিতে রীতিমতো মদের ফোয়ারা ছুটিয়েছিলেন এক ঝাঁক তরুণ-তরুণী। পার্ক হোটেলকাণ্ডের তদন্ত শেষ না হওয়া পর্যন্ত পার্কস্ট্রিট এলাকায় ৯টি পানশানায় মদ বিক্রিতে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিস। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)