দমদম শুটআউটকাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত

গত সপ্তাহেই ভরসন্ধেয় গোড়াবাজারে ডেকরেটার্সের দোকানে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় গণেশ কুণ্ডু নামে দোকানের কর্মীকে।

Updated By: Jan 1, 2019, 03:47 PM IST
দমদম শুটআউটকাণ্ডে  গ্রেফতার মূল অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন:  দমদম গোড়াবাজার খুনে মূল অভিযুক্ত বাচ্চুকে গ্রেফতার করল পুলিস। সঙ্গে সুশান্ত ও শুভজিত নামে আরও দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

‘কেন্দ্রের প্রকল্প নিজের নামে চালাচ্ছে তৃণমূল'

গত সপ্তাহেই ভরসন্ধেয় গোড়াবাজারে ডেকরেটার্সের দোকানে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় গণেশ কুণ্ডু নামে দোকানের কর্মীকে।

তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, গত ৫ বছর ধরে দোকান চালাচ্ছিলেন গণেশ। মাসের শেষে যাবতীয় টাকাপয়সা সব মালিককে দিয়ে আসতেন। গোল বাঁধে এই দোকান চাসানো নিয়েই। পুলিস মনে করছে, দোকান হাতানোর ছক কষেছিল বাচ্চু। কিন্তু মালিককে দোকান বিক্রি করতে বারণ করেছিলেন গণেশ। পথের কাঁটা গণেশকে সরাতে তাই মাসখানেক আগে থেকেই গণেশকে খুনের পরিকল্পনা করা হয়। এরপর শুক্রবার সন্ধ্যায় বাচ্চু দাস বাইকে চাপিয়ে নিয়ে আসে আলাউদ্দিনকে। আলাউদ্দিন ভাড়াটে খুনি। সে-ই গণেশকে লক্ষ্য করে গুলি চালায়।

পুলিস সূত্রে খবর, সুশান্ত ও শুভজিত ঘটনার দিন সকাল থেকেই গণেশকে লক্ষ্য রাখছিল। সন্ধের সময় খবর দেওয়া হয় বাচ্চুকে। বাচ্চুই গুলি চালিয়েছিল বলে অভিযোগ। এখনও বাচ্চুর আরেক সহযোগী আলাউদ্দিনের খোঁজ চলছে।

আরও পড়ুন- মৃণাল তর্পণে বুদ্ধদেব ভট্টাচার্য, বিমান বসু ও সীতারাম ইয়েচুরি

এদিনই ধৃত তিনজনকে নিয়ে গোরাবাজারের বিভিন্ন এলাকায় যায় পুলিস। তদন্তের স্বার্থেই  ধৃতদের নিয়ে তল্লাসি পুলিসের।

.