স্যোশাল মিডিয়ায় প্রধানমন্ত্রীকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

স্যোশাল মিডিয়ায় প্রধানমন্ত্রীকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে মুখ্যমন্ত্রীর তোপ মন কি বাত এখন মোদী কি বাত-এ। নিজের স্বার্থ সিদ্ধির জন্য সরকারি মেশিনারির অপব্যবহার করছেন প্রধানমন্ত্রী। নোটের চোটে কোটি কোটি মানুষ বিপদে। তাদের সমস্যার সমাধান না করে রাজনৈতিক প্রতিহিংসার চরিতার্থ করতে চাইছেন মোদী। ব্যক্তিগত প্রচার ও স্বার্থসিদ্ধিই মোদীর একমাত্র লক্ষ্য।

Updated By: Nov 27, 2016, 09:30 PM IST
স্যোশাল মিডিয়ায় প্রধানমন্ত্রীকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক: স্যোশাল মিডিয়ায় প্রধানমন্ত্রীকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে মুখ্যমন্ত্রীর তোপ মন কি বাত এখন মোদী কি বাত-এ। নিজের স্বার্থ সিদ্ধির জন্য সরকারি মেশিনারির অপব্যবহার করছেন প্রধানমন্ত্রী। নোটের চোটে কোটি কোটি মানুষ বিপদে। তাদের সমস্যার সমাধান না করে রাজনৈতিক প্রতিহিংসার চরিতার্থ করতে চাইছেন মোদী। ব্যক্তিগত প্রচার ও স্বার্থসিদ্ধিই মোদীর একমাত্র লক্ষ্য।

আরও পড়ুন অশ্বিন-জাদেজার ব্যাটিংয়েই উঠে দাঁড়ালো ভারত

নোট ভোগান্তির প্রতিবাদে কাল পথে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রশিং পর্যন্ত মিছিল করবে তৃণমূল কংগ্রেস। শুরু থেকেই মিছিলে পা মেলাবেন তৃণমূল সুপ্রিমো। বেলা বারোটা নাগাদ কলেজ স্কোয়ার থেকে শুরু হবে মিছিল। মেডিক্যাল কলেজের সামনে দিয়ে মিছিল পৌছবে হিন্দ সিনেমা। সেখান থেকে ওয়েলিংটন হয়ে মিছিল পড়বে এসএন ব্যানার্জি রোডে। শেষপর্যন্ত ডোরিনা ক্রশিংয়ে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন  বামেদের ধর্মঘট, পাশে নেই কংগ্রেস, তৃণমূল, ফাটল JDU-এর নিজের ঘরেও

.