শুক্রবার থেকে শুরু করতে হবে শুটিং, মুখ্যমন্ত্রীর নির্দেশে কেটে গেল জট

বুধবার থেকে বিধিনিষেধ শিথিল করেছে রাজ্য সরকার।

Updated By: Jun 18, 2021, 12:09 AM IST
শুক্রবার থেকে শুরু করতে হবে শুটিং, মুখ্যমন্ত্রীর নির্দেশে কেটে গেল জট

নিজস্ব প্রতিবেদন: শেষপর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হস্তক্ষেপে কাটল শুটিং-জট। তিনি নির্দেশ দিয়েছেন, শুক্রবার থেকে কোনওভাবেই শুটিং বন্ধ রাখা যাবে না। ফলে পুরোদমে সমস্ত ধারাবাহিকের শুটিং শুরু হতে চলেছে।   

বুধবার থেকে বিধিনিষেধ শিথিল করেছে রাজ্য সরকার। কোভিডবিধি মেনে ৫০ জনকে নিয়ে শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। কিন্তু তৈরি হয় জটলিতা। অরূপ বিশ্বাসের নেতৃত্বে বৃহস্পতিবার ফের ফেডারেশন, প্রযোজক এবং চ্যানেল কর্তৃপক্ষ বৈঠকে বসে। কিন্তু তাতেও সমাধান না মেলায় শেষমেশ হস্তক্ষেপ করেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর নির্দেশ, আগামিকাল থেকে যেন কোনও ধারাবাহিকের শুটিং বন্ধ না থাকে। 

বুধবার থেকে শুটিং শুরু হয়েছে। কিন্তু বন্ধ ছিল ২০টি ধারাবাহিকের শুটিং। ফেডারেশন আপত্তি করেছিল, 'শুটিং ফ্রম হোম' চলাকালীন ওই ২০টি ধারাবাহিকের পর্ব শেষ হওয়ার পর এমন টেকনিশিয়ানদের নাম দেখানো হয়েছে, যাঁরা শুটিংয়ে অংশই নেননি। এর পাশাপাশি আরও কয়েকটি বিষয় নিয়ে আপত্তি তোলে তারা। আপাতত সেই সব জট মিটল। শুক্রবার থেকে ৫০ জনের ইউনিট নিয়ে টলিপাড়ায় শুরু হবে শুটিং।  করোনা বিধি মেনে পড়তে হবে মাস্ক। সঙ্গে রাখতে হবে স্যানিটাইজার। স্যানিটাইজ করতে হবে শুটিং ফ্লোর। 

আরও পড়ুন- বাংলায় ভরাডুবির তত্ত্বতালাশে আদি-নব্যর প্রশ্নে জেরবার BJP-র কেন্দ্রীয় নেতারা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.