Mamata Banerjee: পায়ের চোটে গৃহবন্দি, মহালয়ার আগে ভার্চুয়ালি পুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী

ল, বৃহস্পতিবার বিকেলে কালীঘাটের বাড়ি থেকে কলকাতা ও জেলার বেশ কয়েকটি পুজোর উদ্বোধন করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।  

Updated By: Oct 11, 2023, 11:24 PM IST
Mamata Banerjee: পায়ের চোটে গৃহবন্দি, মহালয়ার আগে ভার্চুয়ালি পুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী

সুতপা সেন: পায়ে চোট এখনও সারেনি। চিকিৎসকদের পরামর্শে বিশ্রাম নিচ্ছেন বাড়িতে। মহালয়ার আগে এবার ভার্চুয়ালি পুজোর উদ্বোধনে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কবে? আগামিকাল, বৃহস্পতিবার বিকেলে কালীঘাটের বাড়ি থেকে কলকাতা ও জেলার বেশ কয়েকটি পুজোর উদ্বোধন করবেন তিনি।

আরও পড়ুন:  Kolkata Murder: ছেলের সামনেই ধারালো অস্ত্রের কোপ! ভরসন্ধেয় কলকাতায় খুন প্রৌঢ়া...

আর গোনা কয়েকটা দিন। পুজো আসছে। শহরের উৎসবে আমেজ। প্রতিবছর পুজোর উদ্বোধন করেন মুখ্য়মন্ত্রী। সশরীরে হাজির হন বিভিন্ন প্য়ান্ডলে। এমনকী, দেবীর চোখও আঁকেন। কিন্তু এবার বাদ সেধেছে শারীরিক অসুস্থতা। সেকারণেই ভার্চুয়ালি পুজোর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী।

লক্ষ্য, রাজ্যে বিনিয়োগ আনা। সেপ্টেম্বরে স্পেন ও দুবাই সফরে গিয়েছিলেন মুখ্য়মন্ত্রী। তখন ফের চোট লাগে বাঁ পায়ের হাঁটুতে।  বিদেশ থেকে ফিরেই এসএসকেএম হাসপাতালে যান মুখ্য়মন্ত্রী। তাঁকে বাড়িতে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। যতটা সম্ভব হাঁটচলা বন্ধ রাখতে বলা হয়েছে।

আরও পড়ুন:  Rujira Banerjee: নিয়োগ দুর্নীতিতে ইডি-র জেরা, সাড়ে ৮ ঘণ্টা পর সিজিও থেকে বেরোলেন রুজিরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.