Mamata Banerjee: 'অভিষেককে ভয় পায় বিজেপি, তাই নবজোয়ার বন্ধ করার চেষ্টা করছে'!

'বিজেপিকে যতদিন না দেশ থেকে বের করছি, আমাদের লড়াই থামবে না'। ভার্চুয়ালি তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতে মমতা।

Updated By: May 19, 2023, 07:29 PM IST
Mamata Banerjee: 'অভিষেককে ভয় পায় বিজেপি, তাই নবজোয়ার বন্ধ করার চেষ্টা করছে'!

সুতপা সেন: 'কী করে নবজোয়ার কর্মসূচি বন্ধ করা যায়, সেই চেষ্টা চলছে'। বিস্ফোরক মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, 'কেউ যদি ভাবেন, অভিষেককে আটকে দিয়ে নবজোয়ার আটকে দেবে, তাঁরা ভুল করছেন'।

হাইকোর্টে স্বস্তি মেলেনি। কুন্তল ঘোষ চিঠি মামলায় এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নোটিশ পাঠাল সিবিআই। নিজাম প্যালেসে কবে হাজিরা? আগামীকাল, শনিবার সকাল ১১টা। নবজোয়ার কর্মসূচির মাঝ-পথে কলকাতায় ফিরছেন অভিষেক।

এদিন ভার্চুয়ালি তৃণমূল নবজোয়ার কর্মসূচিতে যোগ দেন মমতা। বাঁকুড়ার সোনামুখীতে এক জনসভায় তিনি বলেন, 'অভিষেক ২৫ দিন ধরে রাস্তায় আছে। অভিষেককে ভয় পায় বিজেপি। বিজেপির ঘুম উড়ে গিয়েছে। নবজোয়ার আটকাতে মাঠে নেমে পড়েছে। বিজেপিকে যতদিন না দেশ থেকে বের করছি, ততদিন পর্যন্ত আমাদের লড়াই থামবে না'। সঙ্গে বার্তা, 'আমি ভয় পাই না, দরকারে আমি নবজোয়ারে যাব। নবজোয়ারকে নবপ্লাবনে পরিণত করব'।

আরও পড়ুন: Abhishek Banerjee: 'অকারণে অভিষেককে নোটিস! সিবিআই কি জমিদার বাড়ির লেঠেল?'

এর আগে, বাঁকুড়ার সোনামুখীতেই জনসভা সেরে কলকাতার উদ্দশ্যে রওনা দেন অভিষেক। তিনি বলেন, 'আমি রাজনীতি করি। আমার দায়বদ্ধতা মানুষের কাছে। মাথানত করলে ইশ্বরের কাছে করব, ভগবানের কাছে করব, আর আগামীদিনে আপনাদের কাছে করব, আর কারও কাছে করব না। আজকে কলকাতা ফিরছি। আগামিকাল সিবিআইয়ের মুখোমুখি হব'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.