“চুরি করে দল বদলালেও ছাড় পাবেন না”, কাউন্সিলরদের কড়া বার্তা নেত্রী মমতার

নজরুল মঞ্চের বৈঠক থেকে কাউন্সিলরদের কড়া বার্তা নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।  তাঁর কড়া হুঁশিয়ারি, “চুরি করে ধরা পড়লেই অন্য দলে চলে যাচ্ছেন।  যাঁদের যাওয়ার এখনই চলে যান। তবে মনে রাখবেন দল ছাড়লেও বাঁচা যাবে না।”

Updated By: Jun 18, 2019, 01:04 PM IST
“চুরি করে দল বদলালেও ছাড় পাবেন না”, কাউন্সিলরদের কড়া বার্তা নেত্রী মমতার

নিজস্ব প্রতিবেদন:  “চুরি করে দলবদল করলে ছাড় পাবেন না ।” নজরুল মঞ্চের বৈঠক থেকে কাউন্সিলরদের কড়া বার্তা নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।  তাঁর কড়া হুঁশিয়ারি, “চুরি করে ধরা পড়লেই অন্য দলে চলে যাচ্ছেন।  যাঁদের যাওয়ার এখনই চলে যান। তবে মনে রাখবেন দল ছাড়লেও বাঁচা যাবে না।”

 

এদিনের বৈঠকের শুরু থেকেই কাউন্সিলরদের পাঠ পড়ান মমতা বন্দ্যোপাধ্যায়। দলত্যাগীদের উদ্দেশেও কড়া বার্তা দেন তিনি। তিনি বলেন, “চুরি করে ধরা পড়লেই লোকে অন্য দলে চলে যাচ্ছে। তাতে কি আপনি বাঁচবেন?” ফিরহাদ হাকিমকে তিনি নির্দেশ দেন, “প্রত্যেক ঘটনার আলাদা তদন্ত করা হোক।  কাউকে ক্ষমা করা হবে না।”

তিনি বলেন, “তৃণমূল কি রামধনু পার্টি, যখন যা ইচ্ছা করবেন। অনেকে এলাকায় ঠিকমতো কাজ করছেন না। এলাকায় কাজের দায় কাউন্সিলরদেরই। কাউন্সিলররা খারাপ কাজ করলে দলের বদনাম হয়। কাউন্সিলরদের জন্য অনেক বদনাম সহ্য করেছি।”

ডাক্তারদের নিরাপত্তা সুনিশ্চিত করতে গিয়ে সাধারণ মানুষদের অবহেলা বরদাস্ত নয়, শীর্ষ আদালতে ধাক্কা IMA-র

কাউন্সিলরদের উদ্দেশে বারবার বার্তা দেন, “তৃণমূলকে দুর্বল দল ভাবলে ভুল করবেন। যাঁরা অন্য দলে যাওয়ার তাড়াতাড়ি যান। ১ জন গেলে আমি ৫০০ জনকে তৈরি করব।” এদিন তিনি বলেন, “বিকাশবাবুর স্ত্রীকে টিকিট না দিয়ে ভুল করেছি।” প্রসঙ্গত, কাঁছড়াপাড়ায় তৃণমূল নেতা বিকাশ বসুর খুনের প্রসঙ্গে তুলে আনেন তিনি। ১৮ বছর আগে খুন হয়েছিলেন তিনি।

 এদিনের বৈঠক থেকে ফের ব্যালটপ্রথা ফিরিয়ে আনার দাবি তোলেন তিনি। মমতা এদিন আবারও ডাক দেন, “গণতন্ত্র ফিরিয়ে দাও, মেশিন নয় ব্যালট দাও।”

 

.