'মিথ্যুক মোদী', কিষান নিধিতে প্রধানমন্ত্রীর দাবি খণ্ডন মমতার

"মোদী মিথ্যে কথা বলছেন। মিথ্যে বলা মোদীর অভ্যাস হয়ে গিয়েছে। প্রতিদিন বলছে, কৃষকরা পাচ্ছে না।" 

Reported By: সুতপা সেন | Updated By: Feb 8, 2021, 03:55 PM IST
'মিথ্যুক মোদী', কিষান নিধিতে প্রধানমন্ত্রীর দাবি খণ্ডন মমতার

নিজস্ব প্রতিবেদন : প্রধানমন্ত্রী কিষান নিধি প্রকল্পে ক্ষেতমজুর ও ভাগচাষীদেরও যুক্ত করতে দাবি জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সোমবার বিধানসভায় বাজেট আলোচনার জবাবি ভাষণে এই দাবি জানান মুখ্যমন্ত্রী। একইসঙ্গে তোপ দাগেন, "মোদী মিথ্য়ে কথা বলছেন। মিথ্যে বলা মোদীর অভ্যাস হয়ে গিয়েছে।" 

এদিন বিধানসভায় মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) বলেন, "আমি চাই ভাগচাষিরাও টাকা পাক। কিন্তু ওদের প্রকল্পে তো ২ একর জমি যাদের রয়েছে, সেই কৃষকরা টাকা পাবে। আমরা বলেছিলাম আপনাদের কাছে যে তথ্য আছে, সেটা দিন। কিন্তু ডেটা দেয়নি। ওরা স্টেট পোর্টালে কৃষকদের হিসাব দেয়নি। নিজেদের পোর্টালে আলাদা করে হিসেব নিয়েছেন। আমরা বলেছিলাম, আমরা একবার সার্ভে করে দেখি।" আরও জানান, "কেন্দ্র ৬ লক্ষ কৃষকের নামের তালিকা দিয়েছে। আমরা আড়াই লক্ষ সার্ভে করে দিয়েছি। আমরা বলেছি প্রতিদিন এক লক্ষ করে সার্ভে করে দেব। আমি একথা জানিয়ে বার বার চিঠি দিয়েছি।" 

এদিন বিধানসভায় প্রধানমন্ত্রীকে (Narendra Modi) দেওয়া চিঠিও তুলে দেখান মুখ্যমন্ত্রী। প্রসঙ্গত, রবিবার হলদিয়া থেকে কিষান নিধি প্রকল্প নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া আক্রমণ করেছিলেন প্রধানমন্ত্রী মোদী। আজ বিধানসভায় ভাষণে তার পাল্টা জবাব দিলেন মমতা। বিধানসভায় দাঁড়িয়েই তোপ দাগলেন, "মোদী মিথ্যে কথা বলছেন। মিথ্যে বলা মোদীর অভ্যাস হয়ে গিয়েছে। প্রতিদিন বলছে, কৃষকরা পাচ্ছে না।" 

আরও পড়ুন, বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে গিয়ে সাক্ষাৎ, TMC-তে ফিরছেন সুনীল সিং ও বিশ্বজিত্ দাস?

.