Thakurpukur: ট্যাক্সিতে ভাইয়ের দেহ! রাস্তায় যুবককে পাকড়াও স্থানীয়দের

ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য এলাকায়।

Updated By: Oct 1, 2021, 04:52 PM IST
 Thakurpukur:  ট্যাক্সিতে ভাইয়ের দেহ! রাস্তায় যুবককে পাকড়াও স্থানীয়দের

নিজস্ব প্রতিবেদন: কীভাবে মৃত্যু? কেনইবা ভাইয়ের দেহ ট্যাক্সিতে চাপিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন? যুবককে হাতেনাতে ধরে ফেললেন স্থানীয় বাসিন্দারা। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। আটক করা হয়েছে ওই যুবককে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল ঠাকুরপুকুরে।  

জানা গিয়েছে, ধৃতের নাম কৃষ্ণ ঘোষ। বাড়ি, দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায়। এদিন সকালে ট্যাক্সিতে চেপে ঠাকুরপুকুরে চলে আসেন তিনি। সঙ্গে চাদরের মোড়া একটি গদি! এরপর ট্যাক্সি থেকে নেমে যখন ঘোরাঘুরি করছিলেন কৃষ্ণ, তখন সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। তাঁকে আটকে রেখে খবর দেওয়া হয় থানায়। শেষপর্যন্ত চাদর সরিয়ে একটি মৃতদেহ উদ্ধার করে পুলিস।  

আরও পড়ুন: Building Collapsed: আহিরীটোলার পর এবার বড়বাজার, ফের হুড়মুড়িয়ে ভেঙে পড়়ল বাড়ি

পুলিস সূত্রে খবর, ওই দেহটি কৃষ্ণ ঘোষের ভাইয়ের। মৃতের শরীরের আবার একাধিক আঘাতের চিহ্ন ছিল। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যু কারণ স্পষ্ট হবে। মৃতের দাদাকে আটক করেছে পুলিস। ট্যাক্সির চালককেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর আগে ঠাকুরপুকুরের একটি বাড়িতে করোনা মৃত যুবকের দেহ উদ্ধার করেছিল পুলিস। পাশে শুয়েছিলেন তাঁর প্রতিবন্ধী মা! সেবারও মা ও ছেলে-কে বাড়ির বাইরে বেরোতে না দেখে সন্দেহ হয় প্রতিবেশীরা। থানায় খবর দেন তাঁরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)