Mithun Chakraborty: কলকাতায় মহাগুরুর 'মেগা মিশন'! পঞ্চায়েত ভোটে ময়দানে মমতা বনাম মিঠুন?

পঞ্চায়েত নির্বাচনের তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা না হলেও গ্রাম ও বাংলার বিভিন্ন জেলায় প্রস্তুতি শুরু হয়েছে। ক্ষমতাসীন ও বিরোধী উভয় দলই তাদের কর্মীদের ‘ভোকাল টনিক’ দিয়ে শক্তিশালী করার চেষ্টা করছে। 

Updated By: Nov 22, 2022, 06:43 PM IST
Mithun Chakraborty: কলকাতায় মহাগুরুর 'মেগা মিশন'! পঞ্চায়েত ভোটে ময়দানে মমতা বনাম মিঠুন?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন। তাই কলকাতায় এলেন মহাগুরু। পঞ্চায়েত ভোটে মিঠুনকে মাঠে নামাচ্ছে বিজেপি। মিঠুন চক্রবর্তীকে নিয়ে আলোচনায় বসবে বিজেপি শোনা গিয়েছে এমনটাই। ছোট ছোট বৈঠকের দিকে লক্ষ্য গেরুয়া শিবিরের। ২৭ নভেম্বর পর্যন্ত জেলায় জেলায় ঘুরবেন মিঠুন।বৃহস্পতিবার বাঁকুড়া, বিষ্ণুপুর, আসানসোলে সভা। আগামী রবিবার  অনুব্রতের খাসতাসুক বোলপুরে বৈঠক করবেন মিঠুন চক্রবর্তী। পঞ্চায়েত নির্বাচনের আগে ব্লক পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করাই লক্ষ্য। তাঁর সঙ্গে থাকবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন, Jorabagan: শহরের এক শৌচাগারে পড়ে রয়েছে ভ্রূণ! তদন্তে নামল পুলিস

পঞ্চায়েত নির্বাচনের তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা না হলেও গ্রাম ও বাংলার বিভিন্ন জেলায় প্রস্তুতি শুরু হয়েছে। ক্ষমতাসীন ও বিরোধী উভয় দলই তাদের কর্মীদের ‘ভোকাল টনিক’ দিয়ে শক্তিশালী করার চেষ্টা করছে। গ্রামে চলছে শাসক ও বিরোধী দলের বৈঠক। এখন প্রশ্ন উঠছে, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলের বিরুদ্ধে বিজেপির কার্ড কি মিঠুন?

অভিনেতা মিঠুন চক্রবর্তী বিজেপির হয়ে বৈঠক করবেন। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে থাকছেন মিঠুন। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে মিঠুন বারবার বাংলায় এসে বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক স্লোগান দেন। কিন্তু তাতেও বিধানসভায় বিজেপির ফল আশানুরূপ হয়নি। গত বছরের বিধানসভা নির্বাচনের আগে নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশে যোগ দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী।

বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রচার করেছিলেন মেগাস্টার। কিন্তু লোকসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর থেকে তাঁকে বাংলায় দেখা যায়নি। পঞ্চায়েত নির্বাচনের এক বছর আগে গত জুলাইয়ে মিঠুন কলকাতায় ফিরে আসেন। এদিকে, পঞ্চায়ের ভোটের প্রার্থী বাছাইয়ের প্রক্রিয়া শুরু হয়েছে বিজেপিতে। প্রার্থী বাছাইয়ে পুরনো কর্মীদের প্রাধান্য দেওয়া হবে বলেও জানিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। প্রার্থী বাছাইয়ে স্বচ্ছ ভাবমূর্তিতে জোর দেওয়ার কথাও জানিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি। 

আরও পড়ুন, Partha Chatterjee: 'মাংস চাই ৬ পিস, লাগবে মোবাইলও', জেলে বসে একের পর এক 'হুকুম' পার্থর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.