তৃণমূলের ২১ জুলাইয়ের পাল্টা বিজেপির, রাজ্যে শহিদ স্মরণে জোড়া সভা

চলতি বছর ২১ জুলাই ব্যালট ফিরিয়ে আনার দাবিতে সভা করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Jul 3, 2019, 06:19 PM IST
তৃণমূলের ২১ জুলাইয়ের পাল্টা বিজেপির, রাজ্যে শহিদ স্মরণে জোড়া সভা

নিজস্ব প্রতিবেদন: প্রতিবছরের মতো ২১ জুলাই শহিদ সভা করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার পাল্টা এবার সভা করতে চলেছে বিজেপি। মুকুল রায় জানালেন, শাসক দলের হাতে নিহত কর্মী স্মরণে সভা করবে রাজ্য বিজেপি।       

১৯৯৩ সালের ২১ জুলাই রাইটার্স বিল্ডিং অভিযানের ডাক দিয়েছিলেন তত্কালীন কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই অভিযানে গুলি চালিয়েছিল বাম সরকারের পুলিস। মারা গিয়েছিলেন ১৩ জন। তারপর থেকে প্রতিবছর ২১ জুলাইয়ে শহিদ স্মরণে সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তার পাল্টা সভা করার পরিকল্পনা করেছে গেরুয়া শিবির। মুকুল রায় ঘোষণা করেছেন, তৃণমূলের হাতে নিহত বিজেপি কর্মীদের স্মরণে সভা করা হবে। ওই সভায় অমিত শাহ থাকতে পারেন। তবে সভার দিনক্ষণ ও স্থান এখনও চূড়ান্ত হয়নি বলে খবর।      

চলতি বছর ২১ জুলাই ব্যালট ফিরিয়ে আনার দাবিতে সভা করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তৃণমূলের প্রচার। তৃণমূলের পাল্টা সভা করে শাসক দলকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে চাইছে গেরুয়া ব্রিগেড। লোকসভা ভোটে রাজ্যে ১৮টি আসন পাওয়ার পর থেকে উদীপ্ত বিজেপি। ফলে আগামিদিনে বাংলায় জোড়া শহিদ সভার রেষারেষি দেখতে চলেছেন রাজ্যবাসী।

আরও পড়ুন- বিজেপি নেতাদের নাম ধরে ধরে মামলা খুঁজছে রাজ্যের আইবি, অভিযোগ মুকুলের

.