গেরুয়া সংগঠনের তানাবানা বুঝতে পরপর বৈঠকে মুকুল

রাহুল সিনহার সঙ্গে বৈঠক করলেন মুকুল রায়। 

Updated By: Nov 18, 2017, 05:05 PM IST
গেরুয়া সংগঠনের তানাবানা বুঝতে পরপর বৈঠকে মুকুল

নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেতা রাহুল সিনহার সঙ্গে বৈঠক করলেন মুকুল রায়। শনিবার দুপুর তিনটে নাগাদ দুজনের বৈঠক হয়। কী নিয়ে কথা হয়েছে, তা ভাঙতে চাননি মুকুল। তাঁর কথায়, ''সংগঠন নিয়েই কথা বলেছি। সবার সঙ্গে পরিচিত হচ্ছি।'' 

গত সপ্তাহে রানি রাসমণি রোডে বিজেপির সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগে বিজেপির নতুন নায়ক মুকুল রায়। তাঁকে নিয়ে উচ্ছ্বসিত দিল্লির নেতৃত্বও। আমদাবাদ বিমানবন্দরে মুকুলের সঙ্গে দেখা করে বাহবাও দেন দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। ফলে বিজেপিতে ঢুকেই নিজের পায়ের তলার মাটি অনেকটাই শক্ত করে ফেলেছেন একদা তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড। সেই প্রক্রিয়াই অংশ হিসেবে নিজেকে সংগঠনের সঙ্গে মুকুল আরও জড়াতে চাইছেন বলে মত রাজনৈতিক মহলের একাংশের। 

আরও পড়ুন- অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা, মুকুলের অভিযোগের প্রেক্ষিতে জানাল স্বরাষ্ট্রমন্ত্রক

শুক্রবার রাত ১১টা নাগাদ দিলীপ ঘোষের সঙ্গে বৈঠক করেন মুকুল রায়। রাহুল সিনহার আগে সকালে আরএসএস-র রাজ্য নেতৃত্বের সঙ্গে বসেছিলেন তিনি। অনেকেরই মত, তৃণমূলের সংগঠনকে হাতের তালুর মতো জানতেন মুকুল রায়। বিজেপিতে এসেও সংগঠন চেনার কাজে হাত দিয়েছেন। সব রাজ্যের বিজেপির সংগঠন বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয় আরএসএস। সে জন্যই তাদের সঙ্গে মেলবন্ধনের কাজটা শুরু করে দিলেন 'দক্ষ সাংগঠনিক' মুকুল।
  

.