IVRCL কোম্পানির বিরুদ্ধে খুন ও খুনের চেষ্টার মামলা কলকাতা পুলিসের

পোস্তার বিবেকানন্দ উড়ালপুল তৈরির দায়িত্ব থাকা হায়দরাবাদের IVRCL কোম্পানির বিরুদ্ধে খুন ও খুনের চেষ্টার মামলা রুজু কলকাতা পুলিসের। আজ কলকাতার অফিসে হানা দিয়ে সংস্থার সঙ্গে যুক্ত ৫ জনকে আটক করে পুলিস। ঢালাইয়ের কাজে যুক্ত এই ৫ জনকে দীর্ঘক্ষণ জেরাও করেন তদন্তকারীরা।

Updated By: Apr 1, 2016, 01:32 PM IST
IVRCL কোম্পানির বিরুদ্ধে খুন ও খুনের চেষ্টার মামলা কলকাতা পুলিসের

ওয়েব ডেস্ক: পোস্তার বিবেকানন্দ উড়ালপুল তৈরির দায়িত্ব থাকা হায়দরাবাদের IVRCL কোম্পানির বিরুদ্ধে খুন ও খুনের চেষ্টার মামলা রুজু কলকাতা পুলিসের। আজ কলকাতার অফিসে হানা দিয়ে সংস্থার সঙ্গে যুক্ত ৫ জনকে আটক করে পুলিস। ঢালাইয়ের কাজে যুক্ত এই ৫ জনকে দীর্ঘক্ষণ জেরাও করেন তদন্তকারীরা।

তবে দুর্ঘটনার খবর পেয়ে কালই অফিস থেকে পাততাড়ি গুটিয়েছেন সংস্থার কর্মীরা। অফিসার থেকে নীচুতলার কর্মী, সবাই স্পিকটি নট। অন্যদিকে রাতে হায়দরাবাদের অফিসেও তল্লাসি চালায় কলকাতা পুলিসের ৫ সদস্যের একটি বিশেষ দল। তবে কর্তারা না থাকায় সেখানে কর্মীদের জেরা করে ছেড়েদেন তদন্তকারীরা।

২০০৯ সালে উড়ালপুল তৈরির টেন্ডার পায় এই কোম্পানি। গত কয়েক বছর ধরে দেনায় ডুবে রয়েছে এই সংস্থা। একের পর এক কর্মী ছেড়ে যাওয়ায়, সময়মতো প্রকল্পের কাজ শেষ করতে পারছে না IVRCL। এসবের খেসারতই কি দিতে হল পোস্তার বিবেকানন্দ উড়ালপুলকে?  ভয়াবহ বিপর্যয়ের পর বড় হয়ে দাঁড়াচ্ছে সেই প্রশ্ন। তবে KMDAর পরামর্শেই কাজ চলছিল। ঈশ্বরকে দায়ী করে পাল্টা দাবি সংস্থার কর্তৃপক্ষের।

.