নন্দগোপাল ভট্টাচার্যর শেষকৃত্য সম্পন্ন

রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং সিপিআই নেতা নন্দগোপাল ভট্টাচার্যের শেষকৃত্য সম্পন্ন হল। সোমবার সকাল ৯টায় তাঁর দেহ পিস হাভেন থেকে প্রথমে বিরাটির বাসভবনে নিয়ে যাওয়া হয়। এরপর সিপিআই এর রাজ্য সদর কার্যালয় ভূপেশ গুপ্ত ভবনে দুপুরে শায়িত রাখা হয় দেহ।

Updated By: May 7, 2012, 07:04 PM IST

রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং সিপিআই নেতা নন্দগোপাল ভট্টাচার্যের শেষকৃত্য সম্পন্ন হল। সোমবার সকাল ৯টায় তাঁর দেহ পিস হাভেন থেকে প্রথমে বিরাটির বাসভবনে নিয়ে যাওয়া হয়। এরপর সিপিআই এর রাজ্য সদর কার্যালয় ভূপেশ গুপ্ত ভবনে দুপুরে শায়িত রাখা হয় দেহ। সেখানে বাম নেতা কর্মীরা প্রয়াত নেতাকে শ্রদ্ধা জানান। ভূপেশ গুপ্ত ভবনে শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়, রেলমন্ত্রী মুকুল রায়, সুলতান আহমেদ, শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এসেছিলেন কংগ্রেস নেতা নির্বেদ রায়, মালা রায়, কনক দেবনাথও।
বিকেল সাড়ে তিনটেয় সিপিআই নেতা-কর্মীরা ভূপেশ গুপ্ত ভবন থেকে নন্দগোপাল ভট্টাচার্যের দেহ নিয়ে কেওড়াতলা শ্মশানের উদ্দেশে রওনা হন। বিকেল সাড়ে চারটেয় শেষকৃত্য সম্পন্ন হয়।
 

.