Chinar Park: মাত্র কয়েক ঘণ্টায় বিল ৮০ হাজার! টাকা না পেয়ে দেহ 'আটকাল' নার্সিংহোম কর্তৃপক্ষ

মৃত্যুর পরেও রেহাই নেই!

Updated By: Dec 1, 2021, 10:29 PM IST
Chinar Park:  মাত্র কয়েক ঘণ্টায় বিল ৮০ হাজার! টাকা না পেয়ে দেহ 'আটকাল' নার্সিংহোম কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদন: চিকিৎসার জন্য আনা হয়েছিল কলকাতায়। রোগীকে কিন্তু বাঁচানো যায়নি। উল্টে বকেয়া টাকা আদায়ের জন্য দিনভর দেহ আটকে রাখল নার্সিংহোম কর্তৃপক্ষ! ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়়াল চিনার পার্কে।

জানা গিয়েছে, মৃতের নাম রাকেশ মৃধা। বাড়ি, নদিয়ায়। এদিন দুর্ঘটনার কবলে পড়েন তিনি। গুরুতর আহত হন। বাড়ির লোকেরা আর দেরি করেননি। তড়িঘড়ি রাকেশকে নিয়ে চলে আসেন কলকাতায়। চিনার পার্কে একটি নার্সিংহোমে ভর্তি করা হয় তাঁকে। পরিবারের লোকেদের অভিযোগ, নার্সিংহোমে ভর্তি হওয়ার কার্যত কোনও চিকিৎসাই হয়নি রাকেশের। এমনকী, কয়েক ঘণ্টার পর মারাও যান ওই যুবক।

আরও পড়ুন: KMC Election: প্রার্থীপদ নিয়ে দড়ি টানাটানি! সুব্রত মুখার্জির ওয়ার্ডেই নির্দল লড়ছেন বোন তনিমা

তাহলে? পরিবারের লোকেদের দাবি, রাকেশের মৃত্যুর পর বিল বাবদ ৮০ হাজার টাকা দাবি করে নার্সিংহোম কর্তৃপক্ষ। শুধু তাই নয়, টাকা মেটাতে না পারায় দিনভর দেহ আটকে রাখা হয়। এরপর শুরু হয় দর কষাকষি! শেষপর্যন্ত ৪০ হাজার বিনিময়ে দেহ পরিবারের হাতে তুলে দিতে রাজি হয় নার্সিংহোম কর্তৃপক্ষ। রাতে দেহ নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন পরিবারের লোকেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)