Nursing Student Suicide: রাজারহাটের কলেজ হোস্টেলে মিলল নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ, রহস্য লুকিয়ে সুইসাইড নোটে!

ইতিমধ্যেই ওই বেসরকারি নার্সিং কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে রাজারহাট থানায় অভিযোগ জানিয়েছে মহাশ্বেতার পরিবার

Updated By: Jun 8, 2022, 02:35 PM IST
Nursing Student Suicide: রাজারহাটের কলেজ হোস্টেলে মিলল নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ, রহস্য লুকিয়ে সুইসাইড নোটে!

নান্টু হাজরা: বেসরকারি নার্সিং কলেজ হোস্টেলে মিলল এক নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ। মঙ্লবার সন্ধের পরে তাঁর মৃতদেহ উদ্ধার হয় হোস্টেলের সিক্ রুম থেকে। এটি আত্মহত্যা নাকি অন্য কিছু তা নিয়ে তদন্ত করে দেখছে পুলিস। তবে ওই নার্সিং পড়ুয়ার সুইসাইড নেটটিকে ঘিরে রহস্য দানা বাঁধছে।

মৃত ওই নার্সিং ছাত্রীর বাড়ি হাওড়ার বাগনানে। নাম মহাশ্বেতা মণ্ডল(২১)। মৃত ছাত্রী GNM কোর্সের তৃতীয় বর্ষের নার্সিং ছাত্রী। বুধবার রাজারহাটের লাউহাটি এলাকায় একটি নার্সিং কলেজের সিক রুম থেকে তার মৃতদেহ উদ্ধার হয়। তার কাছ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। পুলিস সূত্রে খবর, সেই নোটের এক জয়গায় লেখা রয়েছে, 'বিভিন্ন বিষয়ে সহপাঠীরা উত্তক্ত করত'। ওই নোটে বেশ কয়েকজন সহপাঠীর নাম উল্লেখ রয়েছে। এখন ওই সুইসাইড নোট নিয়েই তত্পর পুলিস।

পুলিস সূত্রে খবর, মঙ্গলবার বিকেলে ডিউটি সেরে হোস্টেলে ফেরেন মহাশ্বেতা মণ্ডল। কিন্তু রাতে তাঁর কোনও খোঁজ না মেলায় তাঁর খোঁজ শুরু করে নিরাপত্তারক্ষীরা। মহাশ্বেতা থাকতেন হোস্টেলের চারতলায়। শেষপর্যন্ত দেখা যায় মহাশ্বেতার মৃতদেহ ঝুলছে হোস্টেলের সিক রুমে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় রাজারহাট থানায়। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

এদিকে, ইতিমধ্যেই ওই বেসরকারি নার্সিং কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে রাজারহাট থানায় অভিযোগ জানিয়েছে মহাশ্বেতার পরিবার। ওই অভিযাগে বলা হয়েছে, কলেজ একটি গ্রুপের নেতা ছিল মহাশ্বেতা। এটি মেনে নিতে পারেনি মহাশ্বেতার সহপাঠীরা। তাই তারা মহাশ্বেতাকে লাগাতার উত্তক্ত করতো।  এনিয়ে নার্সিং কলেজের প্রিন্সপ্যালকে অভিযোগ করেন মহাশ্বেতা। কিন্তু সেই অভিযোগ নেওয়া হয়নি। পরিবারের তরফে আরও দাবি করা হয়েছে, আজ যখন তাঁরা কলেজে যান তখন তাদের সেখানে ঢুকতে বাধা দেওয়া হয়। শেষপর্যন্ত তারা কলেজে ঢুকতে পারলেও তাদের সঙ্গে কর্তৃপক্ষ কোনও কথা বলেনি।

আরও পড়ুন-আদিবাসী গণবিবাহের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী, পা মেলালেন ধামসা-মাদলের তালে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.