ফোন করলেই বাড়িতে পৌঁছে যাবেন ক্লাবদস্যরা, চেতলা অগ্রণী শুরু করল 'দুয়ারে অক্সিজেন' পরিষেবা

'দুয়ারে অক্সিজেন' পৌঁছে দেওয়ার বিষয়টি এলাকার পোস্টার, ব্যানারের মাধ্যমে প্রচার করা হবে বলে জানালেন ফিরহাদ

Updated By: May 12, 2021, 01:54 PM IST
ফোন করলেই বাড়িতে পৌঁছে যাবেন ক্লাবদস্যরা, চেতলা অগ্রণী শুরু করল 'দুয়ারে অক্সিজেন' পরিষেবা

নিজস্ব প্রতিবেদন: করোনা রোগীদের পাশে দাঁড়াতে এগিয়ে এল চেতলা অগ্রণী ক্লাব। বাড়িতে থাকা করোনা রোগীর হঠাৎ অক্সিজেনের প্রয়োজন হলে ক্লাব-এর সদস্যরাই সেই বাড়িতে পৌঁছে দেবেন Oxygen Concentrator। সম্পূর্ণ বিনামূল্যে। আজ এই পরিষেবার উদ্বোধন করবেন ক্লাব সভাপতি ফিরহাদ হাকিম।

আরও পড়ুন-ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত, মস্তিষ্ক বিকল হয়ে মধ্যপ্রদেশে মৃত ২, দেশে আক্রান্ত অনেকে

এই পরিষেবা নিয়ে ফিরহাদ হাকিম বলেন, ক্লাবের সদস্যরাই Oxygen Concentrator রোগীর বাড়িতে পৌঁছে দেবে। এই পরিষবা দেওয়া জন্য কোনও খরচ করতে হবে না রোগীকে। এর গাড়ি ভাড়া সহ অন্যান্য খরচ আমরা ক্লাব থেকে বহন করব। এইসব অক্সিজেন কনসেনট্রেটর ডোনেশন হিসেবে পেয়েছি। আপাতত আমাদের হাতে রয়েছে ২০টি Oxygen Concentrator। পরে এর সংখ্যা আরও বাড়ানো হবে।

আরও পড়ুন-  যতটা মনে হচ্ছিল ২০২০-র কোভিডে ততটাও নিরাপদ ছিল না তরুণ প্রজন্ম

'দুয়ারে অক্সিজেন' পৌঁছে দেওয়ার বিষয়টি এলাকার পোস্টার, ব্যানারের মাধ্যমে প্রচার করা হবে বলে জানালেন ফিরহাদ(Firhad Hakim)। তিনি বলেন, ব্যানারে ফোন নম্বর রয়েছে। ওই নম্বরে ফোন করলেই আমরা অক্সিজেন কনসেন্ট্রেটর দিতে শুরু করব। এটা অবশ্য আমরা দিতে শুরু করেই দিয়েছি। আপাতত দশদিন Oxygen Concentrator রোগীর কাছে রাখা হবে। আরও কিছু দিন ওই Oxygen Concentrator এর প্রয়োজন হলে তার জন্য তাঁরা আবেদন করতে পারেন রোগী। এটা করা হয়েছে কারণ অনেকের প্রয়োজন মিটে গেল ঘরেই Oxygen Concentrator রেখে দেন। এর জন্যই ওই দশ দিনের সময়সীমা ধার্য করা হয়েছে।
 

.