বাইরের লোক আটকাতে এলাকায় নজর রাখার নির্দেশ পার্থর

 সোমবার তিনি বেহালা এলাকার কলকাতা পুরসভার কাউন্সিলরদের নিয়ে বৈঠক করেন।

Updated By: Mar 5, 2019, 09:20 AM IST
বাইরের লোক আটকাতে এলাকায় নজর রাখার নির্দেশ পার্থর

নিজস্ব প্রতিবেদন: এলাকায় বাইরে থেকে লোক আসছে কি না, সেদিকে আগেই নজর রাখতে বলেছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের বর্ধিত কোর কমিটির বৈঠকে তিনি এই নির্দেশ দিয়েছিলেন।

এবার মুখ্যমন্ত্রীর সেই বার্তা দলের কাউন্সিলরদের কাছে পৌঁছে দিলেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সোমবার তিনি বেহালা এলাকার কলকাতা পুরসভার কাউন্সিলরদের নিয়ে বৈঠক করেন। সেই বৈঠকেই তাঁর নির্দেশ, নিজের এলাকায় বাইরে থেকে লোক আসছে কি না, কাউন্সিলরদের সেদিকে নজর দিতে হবে।

প্রসঙ্গত, তৃণমূল কংগ্রেসের বর্ধিত কোর কমিটির বৈঠকে বেহালায় মাঝরাতে বাইরের লোক ঢুকে পড়ছে বলে জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশ্ন তুলেছিলেন, বেহালায় মাঝরাতে কীভাবে বাইরের লোক ঢোকে?

আরও পড়ুন: বিজেপিতে যোগদানের জন্য ফোন গিয়েছে পার্থ, ফিরহাদের কাছেও, ফাঁস করলেন মুকুল

আর এই প্রশ্নের উত্তর তিনি চেয়েছিলেন দলের স্থানীয় নেতাদের কাছে। এমনকী, দলনেত্রীর এই প্রশ্নের মুখে পড়তে হয় পার্থ চট্টোপাধ্যায়কেও।

বেহালা নিয়ে তার পর থেকে বেশি সজাগ তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতৃত্ব। সোমবার বেহালা শরদসদনে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বেহালার দুই বিধানসভার কাউন্সিলরদের নিয়ে বৈঠক করেন।

আরও পড়ুন: জোট নিয়ে ধোঁয়াশায়, এয়ার স্ট্রাইক নিয়ে বিজেপির সুর অধীরের গলায়

সেখানে কাউন্সিলরদের প্রতি তাঁর নির্দেশ, নিজের এলাকায় বাড়তি নজরদারি করতে হবে। বাইরে থেকে লোক আসছে কি না, নজর দিতে হবে। বুথ কমিটি তৈরি করে লোকসভা নির্বাচনের কাজ শুরু করতে হবে। পুরনো কর্মীদের একসঙ্গে নিয়ে চলার বার্তাও তিনি দেন।

এদিকে বেহালার দুই বিধানসভার একটির বিধায়ক পার্থবাবু নিজে। অন্যটির বিধায়ক প্রাক্তন মেয়র তথা প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। শোভনবাবু বেহালা এলাকার কাউন্সিলরও। তবে তিনি সোমবারের বৈঠকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: 'এরাজ্যে দাঁত ফোটাতে পারবে না দাঙ্গাবাজরা', হুঁশিয়ারি পার্থর, পাল্টা দিলীপের

তৃণমূল কংগ্রেসের একটি সূত্রের খবর, শোভন চট্টোপাধ্যায় গুরুত্ব কমার পর বেহালায় বেশ কিছু জায়গায় সমস্যা হচ্ছে বলে দলের কাছে খবর।

.