'এরাজ্যে দাঁত ফোটাতে পারবে না দাঙ্গাবাজরা', হুঁশিয়ারি পার্থর, পাল্টা দিলীপের

লোকসভা নির্বাচনকে সামনে রেখে ১২ সদস্যের কমিটির ঘোষণা করলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

Updated By: Mar 3, 2019, 07:25 PM IST
'এরাজ্যে দাঁত ফোটাতে পারবে না দাঙ্গাবাজরা', হুঁশিয়ারি পার্থর, পাল্টা দিলীপের

নিজস্ব প্রতিবেদন : যারা দাঙ্গা বা হত্যা করে, তারা এরাজ্যে দাঁত ফোটাতে পারবে না। দাঙ্গাবাজ, হত্যাবাজদের দিয়ে এরাজ্যে কোনওদিন কোনও কাজ হবে না। বিজেপির সংকল্প যাত্রাকে কটাক্ষ করে বললেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। যার পাল্টা জবাব দিতে ছাড়লেন না বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, বিজেপি কোনও কর্মসূচি নিলেই তৃণমূল ভয়ে কাঁপে। আন্দোলনে পুলিস প্রশাসন বাধা দিলে সংঘর্ষ হবেই।

পাখির চোখ লোকসভা নির্বাচন। রাজ্যজুড়ে 'পদ্মবাগান' গড়ে তুলতে মরিয়া বিজেপি। আর সেই লক্ষ্যেই আজ রাজ্যজুড়ে সংকল্প যাত্রার কর্মসূচি নিয়েছিল বিজেপি। রাজ্যজুড়ে বাইক মিছিলের আয়োজন করা হয়েছিল গেরুয়া শিবিরের তরফে। সেই বাইক মিছিলকে কেন্দ্র করে রাজ্যের বিভিন্ন জায়গায় পুলিসের সঙ্গে ধস্তাধস্তি বাঁধে বিজেপি কর্মীদের।  আক্রান্ত হয় পুলিস। সেই ঘটনার প্রেক্ষিতেই এদিন সাংবাদিক  বৈঠকে বিজেপিকে একহাত নেন পার্থ চ্যাটার্জি। বলেন, তৃণমূল ময়দানেই রয়েছে। নতুন করে ময়দানে নামার প্রয়োজন হয় না।

আরও পড়ুন, বাবুল সুপ্রিয়র মিছিল আটকাতেই ডান্ডা হাতে পুলিসের উপর ঝাঁপাল বিজেপি কর্মীরা, জখম ওসি

  

পাশাপাশি এদিন লোকসভা নির্বাচনকে সামনে রেখে একটি ১২ সদস্যের কমিটি গড়ার কথা জানালেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন, সেই কমিটিতে থাকছেন সুব্রত বক্সী, সুব্রত মুখার্জি, শশী পাঁজা, ডেরেক ও'ব্রায়েন, জ্যোতিপ্রিয় মল্লিক, চন্দ্রিমা ভট্টাচার্য, পার্থ চ‍্যাটার্জি, অভিষেক ব্যানার্জি, শুভেন্দু অধিকারী, মলয় ঘটক, ফিরহাদ হাকিম ও অরূপ বিশ্বাস।

আরও পড়ুন, বাইক মিছিলে যাওয়ায় বিজেপি সমর্থক যুবকদের বেধড়ক মার তৃণমূলের, ভাঙচুর বাড়িও!

নির্বাচনী রণকৌশল স্থির করতে  ইতিমধ্যেই জেলায় জেলায় কর্মিসভা শুরু হয়ে গিয়েছে বলে সাংবাদিক বৈঠকে জানান তৃণমূল মহাসচিব। এদিন সাংবাদিক বৈঠকে 'মহারাজ বৃদ্ধ হয়েছেন' বলে রাজ‍্যপাল কেশরী নাথ ত্রিপাঠিকেও খোঁচা মারেন পার্থ চ্যাটার্জি।