'আমি চোর নই, আমারও মানবাধিকার আছে, বাঁচতে দিন প্লিজ'

যদিও পার্থ চট্টোপাধ্য়ায়ের আইনজীবীর দাবি উড়িয়ে সিবিআইয়ের পালটা দাবি, মামলার অনেক গুরুত্ব আছে। এখনও তদন্তের বাকি আছে। আরও অনেক অভিযুক্তের নাম বেরবে।

Updated By: Oct 31, 2022, 04:46 PM IST
'আমি চোর নই, আমারও মানবাধিকার আছে, বাঁচতে দিন প্লিজ'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'আমি চোর নই। আমার মানবাধিকার আছে।' আদালতে জামিনের আর্জি জানিয়ে মন্তব্য পার্থ চট্টোপাধ্য়ায়ের। একইসঙ্গে পার্থ চট্টোপাধ্য়ায় আরও বলেন, 'আমার শরীর ভাল নেই। আমার শরীর দিচ্ছে না। সব কেস একসঙ্গে আনা হয়েছে। কিছুই পাওয়া যাচ্ছে না।এরকমভাবে চাপ দেওয়া হয়েছে। আমাকে সার্ভাইভ করতে দিন প্লিজ। কিছু খুজে না পেয়ে ঘোলা জলে মাছ ধরার চেষ্টা করছে এজেন্সি।'

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় আজ পার্থ চট্টোপাধ্য়ায়কে আলিপুর আদালতে পেশ করা হয়। আদালতে পার্থ চট্টোপাধ্য়ায়ের হয়ে তাঁর জামিনের জন্য সওয়াল করেন তাঁর আইনজীবী। আদালতে পার্থ চট্টোপাধ্য়ায়ের আইজীবী দাবি করেন, তদন্তে সহযোগিতা করছেন তাঁর মক্কেল। পার্থ চট্টোপাধ্যায়কে হেনস্থা করছে সিবিআই। কোনও ষড়যন্ত্রে সামিল ছিলেন না পার্থ চট্টোপাধ্য়ায়। ৫ জনের যে উপদেষ্টা কমিটি তৈরি করা হয়েছিল, তাতেও ছিলেন না তিনি। যদিও পার্থ চট্টোপাধ্য়ায়ের আইনজীবীর দাবি উড়িয়ে সিবিআইয়ের পালটা দাবি, মামলার অনেক গুরুত্ব আছে। এখনও তদন্তের বাকি আছে। আরও অনেক অভিযুক্তের নাম বেরবে।

আরও পড়ুন, Bankura Tutor Arrest: ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধৃত গৃহশিক্ষক, কুকর্মের পেছনে তান্ত্রিকের প্ররোচনা?

প্রসঙ্গত, এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার পার্থ চট্টোপাধ্য়ায় ও তাঁর সহযোগী অর্পিতা মুখোপাধ্য়ায়। এদিন আদালতে হাজির করা হয়েছিল অর্পিতা মুখোপাধ্য়ায়কেও। তিনি বলেন, 'আমার মায়ের সঙ্গে একটু কথা বলার সুযোগ দিন। ১৫ দিনের জন্য যোগাযোগ করতে পারেননি কেউ। গত ১৫ দিনে মাত্র ৫ মিনিট করে তিনবার টাইম দেওয়া হয়েছিল। কিন্তু ফোন আন রিচেবেল।' মা বা বোনের সঙ্গে অর্পিতা মুখোপাধ্য়ায়কে কথা বলতে দেওয়ার জন্য আর্জি জানান তাঁর আইনজীবী। যদিও আর্জি খারিজ হয়ে গিয়েছে। পার্থ চট্টোপাধ্য়ায় সহ ৭ জনে জেল হেফাজতের নির্দেশ বিচারকের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.