Modi on BGBS: আমন্ত্রণ জানিয়েছিলেন মমতা, রাজ্যের বাণিজ্য সম্মেলনে আসবেন মোদী?

নবান্ন সূত্রে খবর, সোমবার পর্যন্ত প্রধানমন্ত্রীর দফতর থেকে কিছু জানান হয়নি। 

Updated By: Apr 18, 2022, 10:06 PM IST
Modi on BGBS: আমন্ত্রণ জানিয়েছিলেন মমতা, রাজ্যের বাণিজ্য সম্মেলনে আসবেন মোদী?
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনে (Bengal Global Business Summit 2022) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) আসা নিয়ে সংশয়। নবান্ন সূত্রে খবর, সোমবার পর্যন্ত প্রধানমন্ত্রীর দফতর থেকে কিছু জানান হয়নি। নাও আসতে পারেন প্রধানমন্ত্রী। 

২০ এপ্রিল থেকে শুরু হচ্ছে দু'দিন ব্যাপী বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলন (Bengal Global Business Summit 2022) । তৈরি হয়ে গিয়েছে অতিথি তালিকা। সেই তালিকায় নাম রয়েছে রাজ্যপাল জগদীপ ধনখড়ের। তবে প্রধানমন্ত্রীর নাম নেই। নবান্ন সূত্রে খবর, সোমবার পর্যন্ত প্রধানমন্ত্রীর দফতর (PMO) থেকে, তাঁর আসার বিষয়ে কিছু জানান হয়নি। তাই মনে করা হচ্ছে, সম্ভবত সম্মেলনে যোগ দিতে আসবেন না প্রধানমন্ত্রী। 

এই নিয়ে সরকারকে কটাক্ষ করেছেন রাজ্য বিজেপির (BJP) সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। তিনি বলেন, "এই ধরনের সম্মেলন এর আগেও পশ্চিমবঙ্গে হয়েছে। প্রচুর টাকা খরচ হয়। কিন্তু কোনও বিনিয়োগ আসে না। তাই মাননীয় প্রধানমন্ত্রীর এই ধরনের সম্মেলনে আসার কোনও কারণ আমি দেখি না।"

বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনে (Bengal Global Business Summit 2021) উপস্থিত থাকার জন্য বেশ কয়েক মাস আগেই নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। মুখ্যমন্ত্রীর আমন্ত্রণ গ্রহণও করেছিলেন মোদী। তবে সম্ভত তিনি আসছেন না।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.