Lake Town Kalindi: স্বামী ইন্দোনেশিয়ার সুপ্রিম কমান্ডার! বিয়ের পর যুবকের আসল পরিচয় জেনে 'বিপাকে' কালিন্দীর তরুণী

অভিযোগ, বিয়ের পর অভিযুক্ত ইন্দোনেশিয়া সরকারের বেশ কিছু কাগজপত্র দেখায় এবং জানায় যে, স্ত্রীকে নিয়ে ইন্দোনেশিয়ায় যেতে পারবেন না। এমনকী ইন্দোনেশিয়া সরকারের নাম করে বেশ কিছু টাকাও তাঁর থেকে হাতিয়ে নেয় অভিযুক্ত।

Updated By: Jun 23, 2022, 02:25 PM IST
Lake Town Kalindi: স্বামী ইন্দোনেশিয়ার সুপ্রিম কমান্ডার! বিয়ের পর যুবকের আসল পরিচয় জেনে 'বিপাকে' কালিন্দীর তরুণী
অভিযুক্ত অনাময় গণ

নিজস্ব প্রতিবেদন: প্রথমে নিজেকে ইন্দোনেশিয়ার সুপ্রিম কমান্ডার পরিচয় দিয়ে প্রতারণা। এরপর এক তরুণীকে আইনত বিয়ে করে, তাঁর পরিবারের থেকে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ। লেকটাউনের কালিন্দী থেকে গ্রেফতার প্রতারক। 

সূত্রের খবর, গত ৩ মে লেকটাউন কালিন্দীর বাসিন্দা এক মহিলা, লেকটাউন থানায় অভিযোগ জানায়। মহিলা বলেন যে, কালিন্দীর বি ব্লকের বাসিন্দা অনাময় গণ তাঁর সঙ্গে প্রতারণা করেছে। নিজেকে ইন্দোনেশিয়ার সুপ্রিম কমান্ডার হিসেবে পরিচয় দিয়েছিল সে এবং এরপর ২০২১-এর সেপ্টেম্বর মাসে তাঁর সঙ্গে আইনত বিয়েও করে। বিয়ের পর অভিযুক্ত ইন্দোনেশিয়া সরকারের বেশ কিছু কাগজপত্র দেখায় এবং জানায় যে, স্ত্রীকে নিয়ে ইন্দোনেশিয়ায় যেতে পারবেন না। এমনকী ইন্দোনেশিয়া সরকারের নাম করে বেশ কিছু টাকাও তাঁর থেকে হাতিয়ে নেয় অভিযুক্ত।

মহিলার আরও অভিযোগ, এরপর একদিন তাঁরা জানতে পারেন অনাময় ইন্দোনেশিয়ার নাগরিক ছিল না। এমনকী সে কোনদিন ইন্দোনেশিয়ার সুপ্রিম কমান্ডার হিসেবে কাজও করেনি। অভিযোগকারীর আরও দাবি, এযাবৎকালে অভিযুক্ত অনাময় গণ এবং তার পরিবার ১৭ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে লেকটাউন থানার পুলিস। বুধবার রাতে অভিযুক্ত অনাময় গণকে কালিন্দী থেকেই গ্রেফতার করা হয়। ধৃতকে বৃহস্পতিবার বিধাননগর আদালতে তোলা হবে। যদিও এই বিষয়ে দুই পরিবারের কেউই মুখ খুলতে চাইছে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.