Shakespeare Sarani Shootout -এ প্রথম গ্রেফতার, এখনও অধরা মূল শুটার

মূল শুটারের খোঁজ চালাচ্ছে পুলিস। 

Updated By: Sep 14, 2021, 05:36 PM IST
 Shakespeare Sarani Shootout -এ প্রথম গ্রেফতার, এখনও অধরা মূল শুটার

নিজস্ব প্রতিবেদন: শেক্সপিয়ার সরণি শুটআউটের ঘটনায় প্রথম গ্রেফতার। ধৃতের নাম রণিত গুপ্তা ওরফে বঙ্গি, বয়স ২১। হাজরা রোড এবং শরৎ বোস রোডের ক্রসিং থেকে ধৃতকে গ্রেফতার করেছে পুলিস।

ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩২৩, ৩০৭, ৩৪ ধারা এবং অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। জানা গিয়েছে, ধৃত রণিত গুপ্তা রবীন্দ্র সরোবর থানা এলাকার বাসিন্দা। একটি ফুড ডেলিভারি সংস্থায় চাকরি করে। ঘটনার সময় এই যুবকের সঙ্গেই বচসায় জড়ান ব্যবসায়ী পঙ্কজ সিং। ধৃতকে চড় মারেন তিনি। এরপর নিজের পরিচিতদের ডেকে আনে যুবক। যাদের মধ্যে ছিল মূল শুটারও। বচসা থেকেই ব্যবসায়ী পঙ্কজ সিং লক্ষ্য করে হঠাৎ গুলি চালায় মূল শুটার। 

আরও পড়ুন: Fake Police: আর্থিক প্রতারণার অভিযোগ, বরানগর থেকে গ্রেফতার ভুয়ো পুলিস

আরও পড়ুন: TMC: রাজ্যসভা ভোটে প্রার্থী Sushmita Dev

ইতিমধ্যে শেক্সপিয়ার সরণিতে শুটআউটের ঘটনায় তদন্তভার গ্রহণ করেছে লালবাজারের গুন্ডা দমন শাখা। মূল শুটারের খোঁজে তল্লাশি চালাচ্ছেন অফিসাররা। রবিবার রাতে শুটআউটের ঘটনাটি ঘটে কলকাতা মিন্টোপার্ক। গুলিবিদ্ধ হন হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিং (৩৮)। ঘটনার সময় পঙ্কজের গাড়িতে মোট চার জন ছিল। অভিযোগ, এজেসি বোস ফ্লাই ওভারের নীচে সিগন্যালে গাড়ি দাঁড়াতেই তা ঘিরে ধরে বেশ কয়েকটি বাইক। প্রতিটি বাইকে তিনজন করে দুষ্কৃতী ছিল