সল্টলেকে বড়সড় ডাকাতির ছক, বানচাল পুলিসি তত্পরতায়

পুলিস দেখেই ছুটে পালাতে যায় প্রায় জনা দশেক যুবক। ধাওয়া করে ধরে পুলিস।

Updated By: Feb 1, 2019, 12:40 PM IST
সল্টলেকে বড়সড় ডাকাতির ছক, বানচাল পুলিসি তত্পরতায়

নিজস্ব প্রতিবেদন : সল্টলেকে বড়সড় ডাকাতির ছক বানচাল করল বিধাননগর উত্তর থানার পুলিশ। সি এ ব্লক থেকে গ্রেফতার করা হয়েছে চার দুষ্কৃতীকে। বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে সল্টলেকের সি এ ব্লকে হানা দেয় পুলিস। হাতে নাতে ধরা পড়ে দুষ্কৃতীরা। ধৃতদের কাছ থেকে বেশকিছু ধারালো অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন, 'স্যালাইনের চ্যানেল থেকে সংক্রমণে রোগীমৃত্যু', অভিযোগে ভাঙচুর নার্সিংহোমে

পুলিস জানিয়েছে, গতকার গভীর রাতে গোপন সূত্র মারফত খবর আসে বেশ কয়েকজন যুবক সল্টলেকের সি এ ব্লকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছে। সঙ্গে সঙ্গেই সোর্সের বলা স্থানে হানা দেয় পুলিস। আচমকা পুলিস হানায় চমকে যায় যুবকের দল। পুলিস দেখেই ছুটে পালাতে যায় প্রায় জনা দশেক যুবক। তাদের পিছু ধাওয়া শুরু করে পুলিস।

আরও পড়ুন, পুরসভা-পঞ্চায়েত কর্মী, শিক্ষক-শিক্ষিকাদের পিএফ-ও এবার অনলাইনে

শেষে একটি নির্মীয়মাণ বহুতলের ভিতর ঢুকে পড়ে ৪ যুবক। সেখান থেকেই ৪ জনকে গ্রেফতার করে পুলিস। ধৃতদের কাছ থেকে বাজেয়াপ্ত করা হয় বেশ কিছু ধারালো অস্ত্র, তালা ভাঙার যন্ত্র ও ডাকাতির সরঞ্জাম। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পারে, সল্টলেকের সি এ ব্লকের একটি বাড়িতে ডাকাতি করার পরিকল্পনা ছিল তাদের ।

আরও পড়ুন, অতিরিক্ত টাকা দিয়েই দেখতে হবে পে চ্যানেল, ট্রাইয়ের বিজ্ঞপ্তি কার্যকর আজ রাত থেকেই

এদিন ধৃত ৪ দুষ্কৃতীকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হয়।  ধৃতদের পুলিসি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই চক্রের সঙ্গে আর কারা কারা জড়িত আছে, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তার খোঁজ চালাচ্ছে পুলিস। ধৃতরা প্রত্যেকেই মানিকতলা এলাকার বাসিন্দা বলে পুলিস সূত্রে খবর।

.