পন্ডিতিয়ার আবাসনে ভাঙচুরের পিছনে কি প্রোমোটার চক্রের যোগ রয়েছে?

পন্ডিতিয়ার আবাসনে ভাঙচুরের পিছনে কি প্রোমোটার চক্রের যোগ রয়েছে? ঘটনাক্রম কিন্তু সেদিকেই ইঙ্গিত করছে। ফোর্ট ওয়েসিস আবাসনে দুটি টাওয়ার রয়েছে। তিন নম্বর টাওয়ারটি নির্মীয়মান। ফোর্ট ওয়েসিসের প্রোমোটার বিবেক কাটারিয়া পাশেই রাজ্য সরকারের কৃষি দফতরের একটি জমিও নিয়েছেন। আবাসনের তিন নম্বর টাওয়ারের পাশাপাশি এই জমিতেও তাঁর আবাসন তৈরির পরিকল্পনা রয়েছে বলে খবর।

Updated By: Sep 20, 2016, 03:39 PM IST
পন্ডিতিয়ার আবাসনে ভাঙচুরের পিছনে কি প্রোমোটার চক্রের যোগ রয়েছে?

ওয়েব ডেস্ক: পন্ডিতিয়ার আবাসনে ভাঙচুরের পিছনে কি প্রোমোটার চক্রের যোগ রয়েছে? ঘটনাক্রম কিন্তু সেদিকেই ইঙ্গিত করছে। ফোর্ট ওয়েসিস আবাসনে দুটি টাওয়ার রয়েছে। তিন নম্বর টাওয়ারটি নির্মীয়মান। ফোর্ট ওয়েসিসের প্রোমোটার বিবেক কাটারিয়া পাশেই রাজ্য সরকারের কৃষি দফতরের একটি জমিও নিয়েছেন। আবাসনের তিন নম্বর টাওয়ারের পাশাপাশি এই জমিতেও তাঁর আবাসন তৈরির পরিকল্পনা রয়েছে বলে খবর।

আরও পড়ুন যে তিন নেতাদের কারণে সবথেকে বেশি মানুষ মারা যাচ্ছে রোজ

জমি বিবেক কাটারিয়ার হলেও নির্মাণের দায়িত্ব কার হাতে যাবে তা নিয়ে বেশকিছু দিন ধরেই এলাকার প্রোমোটার চক্রের টানাপোড়েন চলছে বলে জানা গেছে। ভাঙচুরের ঘটনায় আরেক স্থানীয় প্রোমোটার রাজেশ চৌধুরী গ্রেফতার হওয়ায় একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। নির্মাণ কাজের বরাত পেতেই কি রাজেশ চৌধুরীকে সামনে রেখে পরিকল্পিতভাবে আবাসনে হামলা চালানো হয়? উঠছে সে প্রশ্ন। ধৃত রাজেশ চৌধুরী যে প্রোমোটিংয়ের সঙ্গে যুক্ত স্থানীয় বাসিন্দারাই তা জানিয়েছেন।

আরও পড়ুন মহাবলীপুরমের জনপ্রিয়তম ট্যুরিস্ট স্পট কিনা এই আশ্চর্য পাথর!

.