'মমতাদি'কে সামনে রেখেই সব পেয়েছি', ঘাসফুলে 'ঘরওয়াপসি' Sabyasachi-র

তৃণমূলে যোগ দিলেন সব্যসাচী দত্ত। 

Updated By: Oct 7, 2021, 04:03 PM IST
'মমতাদি'কে সামনে রেখেই সব পেয়েছি', ঘাসফুলে 'ঘরওয়াপসি' Sabyasachi-র

নিজস্ব প্রতিবেদন: 'নিজের ঘরে' ফিরলেন সব্যসাচী দত্ত। বিধানসভায় তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ও ফিরহাদ হাকিমের উপস্থিতিতে হাতে তুলে নিলেন ঘাসফুল পতাকা। 'ঘরওয়াপসি' করে সব্যসাচী বললেন,''দীর্ঘদিন পুরসভার প্রতিনিধি ছিলাম। ভাইস চেয়ারম্যান থেকেছি। মেয়র হয়েছি। ২০১১ থেকে ২০২১ পর্যন্ত বিধায়ক ছিলাম। সবটাই মমতা দিকে সামনে রেখে পেয়েছি।''

২০১৯ সালে পুজোর আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন সব্যসাচী। ২ বছর পর ফিরে গেলেন পুরনো দলে। কেন গিয়েছিলেন বিজেপিতে? সব্যসাচীর বক্তব্য,''দলের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। আবেগতাড়িত হয়ে অন্য দলে গিয়েছিলাম। আজ মমতাদি আবার গ্রহণ করলেন। নতুনভাবে পথচলা শুরু করলাম।''  

বিধানসভা ভোটে বিজেপির ভরাডুবির পর সব্যসাচীর তৃণমূলে প্রত্যাবর্তন নিয়ে জল্পনা চলছিল। বুধবার লখিমপুরের ঘটনা নিয়ে বেসুরো গেয়েছিলেন সব্যসাচী। বৃহস্পতিবার বিধানসভায় মমতার ঘরে যান তিনি। সেখানে মিনিট দশেক কথা বলেন। তার পর পার্থ চট্টোপাধ্যায় ও ফিরহাদ হাকিমের উপস্থিতিতে যোগ দেন সব্যসাচী। 

সব্যসাচীকে দলে ফিরিয়ে নেওয়ার কথা সুজিত বসুকে ফোনে জানিয়েছিলেন মমতা। নেত্রীর সিদ্ধান্তের উপরে কথা বাড়াননি সুজিত। তবে এ দিন যোগদান অনুষ্ঠানে থাকেননি তিনি। সূত্রের খবর, সুজিতের সঙ্গে আর এক বিধায়ক তাপস চট্টোপাধ্যায়কেও থাকতে বলেছিলেন মমতা। কিন্তু তাঁরা হাজির হননি। এই দু'জনের সঙ্গেই সব্যসাচীর সম্পর্ক তিক্ত।  

আরও পড়ুন- ''ওঁকে দলে নিচ্ছি,'' সব্যসাচীর 'নিজের ঘরে' ফেরা পাকা করলেন খোদ Mamata-ই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)