সিবিআই দফতরে হাজিরা দিলেন শঙ্কুদেব পণ্ডা

সিবি আই দফতরে শঙ্কুদেব পণ্ডা। প্রথমে সমস্ত নথি দেখে নিতে তারপর শুরু করা হবে জেরা। বেলা ১২.৩০ নাগাদ সিবিআই দফতরে আসেন তৃণমূল নেতা। এর আগে ২ ডিসেম্বর হাজিরা দিয়েছিলেন শঙ্কু। কিন্তু তাঁর বয়ানে পাওয়া গিয়েছিল প্রচুর অসঙ্গতি। গোয়েন্দারা তাঁর বয়ানে অসঙ্গতি দেখতে পেয়ে সমস্ত নথি সমেত ফের হাজিরা দিতে বলেন। তবে আজ আদৌ তিনি জাহিরা দিতে যাবেন কি যাবেন না তা নিয়ে তৈরি হয়েছিল দ্বন্দ্ব। আপাতত শুরু হয়ে গিইয়েছে জেরা।  

Updated By: Dec 14, 2015, 12:50 PM IST
সিবিআই দফতরে হাজিরা দিলেন শঙ্কুদেব পণ্ডা

ওয়েব ডেস্ক: সিবি আই দফতরে শঙ্কুদেব পণ্ডা। প্রথমে সমস্ত নথি দেখে নিতে তারপর শুরু করা হবে জেরা। বেলা ১২.৩০ নাগাদ সিবিআই দফতরে আসেন তৃণমূল নেতা। এর আগে ২ ডিসেম্বর হাজিরা দিয়েছিলেন শঙ্কু। কিন্তু তাঁর বয়ানে পাওয়া গিয়েছিল প্রচুর অসঙ্গতি। গোয়েন্দারা তাঁর বয়ানে অসঙ্গতি দেখতে পেয়ে সমস্ত নথি সমেত ফের হাজিরা দিতে বলেন। তবে আজ আদৌ তিনি জাহিরা দিতে যাবেন কি যাবেন না তা নিয়ে তৈরি হয়েছিল দ্বন্দ্ব। আপাতত শুরু হয়ে গিইয়েছে জেরা।  

সারদার সঙ্গে আর্থিক লেনদেনে সিবিআই রাডারে শঙ্কুদেব। এর আগে তাকে একদফা জিজ্ঞাসা করে সিবিআই। কিন্তু প্রথম দফায় ম্যারাথন জেরায় শঙ্কুদেব পণ্ডার বয়ানে একাধিক অসঙ্গতি মেলে। সিবিআইর কাছে তথ্য গোপনের অভিযোগ ওঠে। আজ ব্যাঙ্ক স্টেটমেন্ট, সারদার সঙ্গে আর্থিক লেনদেনের নথি সহ তলব করা হয় শঙ্কুদেবকে। এবারেও সন্তুষ্ট না হলে তৃণমূল সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে পারে সিবিআই।

.