খাস কলকাতায় বন্ধ হয়ে গেল স্কুল, চিন্তার ভাঁজ পড়ুয়াদের কপালে

কবে আবার খুলবে স্কুল সেই সময়সীমা জানানো হয়নি স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে

Updated By: Apr 7, 2022, 10:56 AM IST
খাস কলকাতায় বন্ধ হয়ে গেল স্কুল, চিন্তার ভাঁজ পড়ুয়াদের কপালে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বন্ধ হল জিডি বিড়লা স্কুল। নোটিশ দিয়ে এই কথা জানিয়েছে স্কুল কর্তৃপক্ষ। নোটিশে দাবি করা হয়েছে আইন শৃঙ্খলা পরিস্থিতির কারনেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে স্কুলের তরফে। এই সিদ্ধান্তে ইতিমধ্যেই চিন্তার ভাজ পড়েছে অভিভাবকদের কপালে।

জিডি বিড়লা গ্রুপের এই নোটিশে ছাত্র ছাত্রীদের মধ্যে একটা উদ্বেগ সৃষ্টি হয়েছে। হঠাত করেই জি ডি বিড়লা গ্রুপের স্কুলগুলি হঠাৎ করে বন্ধ করে দেওয়া হল এই নোটিশের মাধ্যমে। আইন শৃঙ্খলার কথা উল্লেখ করে বন্ধ করা হয়েছে স্কুল। অন্যদিকে অভিভাবকদের দাবি বিভিন্ন ছাত্র ছাত্রী যারা এই কোভিডকালে সম্পুর্ন মাইনে দিতে পারেনি তাদের অনেকের ক্ষেত্রেই বিড়লা গ্রুপ পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার শংসাপত্র আটকে রেখেছিল এবং তাদেরকে ক্লাস করতে দেয়নি। 

হাইকোর্টের বুধবারের নির্দেশের পরে অভিভাবক্রা আবার চেষ্টা করবেন ছাত্রছাত্রিদের স্কুলে ঢোকানর জন্য। সেই ঘটনা আটকাতেই এই সিদ্ধান্ত নিয়েছে স্কুল কর্তৃপক্ষ এমনটাই অভিযোগ অভিভাবকদের। সার্বিকভাবে, অভিযোগ এবং স্কুল কর্তৃপক্ষের সিদ্ধান্তে ব্যহত হল ছাত্রছাত্রীদের পড়াশুনা।

আরও পড়ুন: Dog Squad: এসি গাড়ি এবং ট্রেনের এসি কোচে চেপে এরা কলকাতায় এল; এদেরই অপেক্ষায় ছিল কলকাতা পুলিস!

নোটিশে স্কুল কর্তৃপক্ষ লিখেছে যে স্কুলের বাইরে যে বিক্ষোভ চলছে তার ফলে ছাত্র ছাত্রী এবং শিক্ষকদের নিরাপত্তার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একই সঙ্গে কবে আবার খুলবে স্কুল সেই সময়সীমা জানানো হয়নি স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে। অভিভাবকরা জানিয়েছেন বার বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও ক্লাস টিচার অথবা কর্তৃপক্ষ কেউই ফোন ধরেননি। স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলে তারা এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.