লক্ষ্য একুশের সমাবেশ; উত্তরবঙ্গ থেকে শহরমুখী ঘাসফুল সমর্থকরা, ভিড় বাড়ছে শিয়ালদহ-হাওড়ায়

কর্মীদের অভ্যর্থনার দায়িত্বে থাকেছেন জ্যোতিপ্রিয় মল্লিক, মৌসম বেনজিন নুর, অর্পিতা ঘোষ, জীবন সাহা-রা

Updated By: Jul 20, 2019, 10:24 AM IST
লক্ষ্য একুশের সমাবেশ; উত্তরবঙ্গ থেকে শহরমুখী ঘাসফুল সমর্থকরা, ভিড় বাড়ছে শিয়ালদহ-হাওড়ায়

নিজস্ব প্রতিবেদন: উত্তর থেকে দক্ষিণ, একুশে জুলাইয়ের সমাবেশ উপলক্ষ্যে কলকাতায় আসতে শুরু করে দিয়েছেন তৃণমূল সমর্থকরা। শুক্রবার রাত থেকেই হাওড়া ও শিয়ালদহ স্টেশনে ট্রেন থেকে নামছেন হাজার হাজার ঘাসফুল সমর্থক। এদের কারও থাকার ব্যবস্থা হয়েছে গীতাঞ্জলী স্টেডিয়ামে। কেউ থাকবেন করুণাময়ীতে।

আরও পড়ুন-পুজোর আগেই দিদির কানন মোদীর দলে, দিল্লিতে গিয়ে পাকা কথা শোভনের!

কর্মীদের অভ্যর্থনার দায়িত্বে থাকেছেন জ্যোতিপ্রিয় মল্লিক, মৌসম বেনজিন নুর, অর্পিতা ঘোষ, জীবন সাহা-রা। সমর্থকদের জন্য করা হয়েছে বাসের ব্যবস্থা। রাজনৈতিক মহলের ধারনা, এবার একুশে জুলাইয়ের সমাবেশে যারা আসছেন তারা একেবারে তৃণমূলের একনিষ্ট কর্মী। ফলে এবার কতটা ভিড় হয় সেটাই দেখার।

এবার একুশে জুলাইয়ে নজর থাকবে উত্তরবঙ্গের দিকে। কারণ লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে এবার খুবই খারাপ ফল করেছে তৃণমূল কংগ্রেস। ফলে সেখান থেকে কেমন সাড়া পাওয়া যায় সেটাই দেখার। তবে শনিবার উত্তরবঙ্গের ৬ জেলা থেকে আসতে শুরু করেছেন তৃণমূল সমর্থকরা। কর্মীরা আসছেন মালদা মুর্শিদাবাদ, পুরুলিয়া, বাঁকুড়া থেকেও।

আরও পড়ুন-বন্ধুদের সঙ্গে স্নান করতে নেমে গঙ্গায় তলিয়ে গেল টালিগঞ্জের কিশোর

প্রতি বছরের মতো এবারও কর্মী সমর্থকদের মধ্যে একুশ জুলাই নিয়ে উত্সাহ রয়েছে। এমনটাই মনে করছেন তৃণমূল নেতা জীবন সাহা। তিনি বলেন, প্রতিটি জেলার সমর্থকদের তাদের নির্দিষ্ট জায়গায় যাওয়ার নির্দেশিকা দেওয়া হয়েছে। মুর্শিদাবাদ-মালদার সমর্থকদের রাখা হবে গীতাঞ্জলী স্টেডিয়ামে, জলপাইগুড়ি-বাঁকুড়া-পুরুলিয়ার সমর্থকরা যাবেন উত্তীর্ণ, কোচবিহার, দুই দিনাজপুর ও দার্জিলিংয়ের সমর্থকরা যাবেন সেন্ট্রাল পার্কে।

.