close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

দিল্লিতে বিজেপির সদর দফতরে পৌঁছলেন শোভন চট্টোপাধ্যায়, সঙ্গে রয়েছেন বৈশাখীও

"শোভনবাবুর মতো অভিজ্ঞ নেতা এলে দলেরই লাভ হবে।"  প্রতিক্রিয়া দিলীপ ঘোষের।

Anjan Roy | Updated: Aug 14, 2019, 03:53 PM IST
দিল্লিতে বিজেপির সদর দফতরে পৌঁছলেন শোভন চট্টোপাধ্যায়, সঙ্গে রয়েছেন বৈশাখীও

নিজস্ব প্রতিবেদন : আজই বিজেপিতে যোগ দিচ্ছেন শোভন চট্টোপাধ্যায়। এদিন বিকেল ৪টে নাগাদ দিল্লিতে বিজেপিতে যোগ দেবেন কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র ও রাজ্য মন্ত্রিসভার প্রাক্তন মন্ত্রী। জে পি নাড্ডার উপস্থিতিতে পদ্মশিবিরে যোগ দেবেন শোভনবাবু। তাঁর হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেবেন বিজেপির কার্যনির্বাহী সভাপতি নাড্ডা।

উল্লেখ্য, মঙ্গলবারই ইঙ্গিত মিলেছিল যে তৃণমূলের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের দূরত্ব ক্রমশ বাড়ছে। গতকাল পশ্চিমবঙ্গ বিধানসভার মৎস্য ও প্রাণীসম্পদ বিষয়ক স্ট্যান্ডিং কমিটি থেকে ইস্তফা দেন তিনি। এরপর রাতের বিমানেই দিল্লি উড়ে যান শোভন চট্টোপাধ্যায়। তারপরই আজ শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদানের সম্ভাবনা উসকে ওঠে। অবশেষে তাতে সিলমোহর পড়ল।

এদিকে ইতিমধ্যেই শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে বিজেপিতে স্বাগত জানিয়েছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ বিরাটিতে সদস্যতা রিভিউ মিটিংয়ে যোগ দেন বিজেপি রাজ্য সভাপতি। সেখানেই তাঁকে শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদান সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল। যার উত্তরে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় দুজনকেই বিজেপিতে স্বাগত বলে জানান তিনি।

আরও পড়ুন, 'জগন্নাথ মন্দিরে গিয়ে নিজেকে হিন্দু প্রমাণের থেকে মৃত্যু ভালো', পাল্টা চ্যালেঞ্জ মমতার

দিলীপ ঘোষ সাফ বলেন, "শোভন- বৈশাখী যোগদান প্রসঙ্গে আমিও শুনেছি। যদি যোগদান করেন, তাহলে স্বাগত। শোভনবাবুর মতো অভিজ্ঞ নেতা এলে দলেরই লাভ হবে।" পাশাপাশি তিনি আরও বলেন, অনেকেই বিজেপিতে যোগদান করতে চেয়ে যোগাযোগ করছেন। কিন্তু তাঁদের পুলিস কেসের ভয় দেখিয়ে আটকে দেওয়া হচ্ছে বলে তোপ দাগেন দিলীপ ঘোষ।