Partha Chatterjee: এসএসকেএম থেকে কি এবার কমান্ড হাসপাতালে পার্থ! আজ শুনানি হাইকোর্টে

গতকাল পার্থ চট্টোপাধ্য়ায়কে ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালের কার্ডিওলজির এসি ১ কেবিনে। তাঁর চিকিত্সায় রয়েছেন কিডনি, সুগার, সিওপিডি ও জেনারেল মেডিসিন বিশেষজ্ঞরা

Updated By: Jul 24, 2022, 02:02 PM IST
Partha Chatterjee: এসএসকেএম থেকে কি এবার কমান্ড হাসপাতালে পার্থ! আজ শুনানি হাইকোর্টে

অর্ণবাংশু নিয়োগী : এসএসসি দুর্নীতিকাণ্ডে গতাকালই পার্থ চট্টোপাধ্যায়কে ২ দিন ইডি হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল আদালত। তারপরেই  পার্থর আবেদনের ভিত্তিতে তাঁকে এসএসকেএম হাসপাতালে যাওয়ার নির্দেশ দেয় আদালত।

বুকে ব্যথা, সিওপিডি-সহ  একাধিক সমস্যা রয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রীর। কিন্তু পার্থকে এসএসকেএমে পাঠানোর ব্যাপারে আপত্তি রয়েছে ইডির। তারা চায় পার্থ চট্টোপাধ্যায়কে পাঠানো হোক কমান্ড হাসপাতালে। গতকাল এমনটাই আবেদন করে ইডি। এনিয়ে আজ বিকেল চারটেয় কলকাতা হাইকোর্টের বিচারপতি বিবেক চৌধুরির এজলাসে এনিয়ে শুনানি হবে। ফলে বিকেলেই স্পষ্ট হয়ে যাবে পার্থ আর এসএসকেএম হাসপাতালে থাকতে পারবেন কিনা।

উল্লেখ্য়, গতকাল পার্থ চট্টোপাধ্য়ায়কে ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালের কার্ডিওলজির এসি ১ কেবিনে। তাঁর চিকিত্সায় রয়েছেন কিডনি, সুগার, সিওপিডি ও জেনারেল মেডিসিন বিশেষজ্ঞরা। হৃদযন্ত্রে সমস্যা আছে পার্থর। একই সঙ্গে সিওপিডি, কিডনির সমস্যাও আছে। গতকাল তাঁর পা-ও ফোলা ছিল। রাতে বাইপ্যাপ নিয়ে ঘুমিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। সিওপিডির সমস্যার জন্য তাঁর বাইপ্যাপের প্রয়োজন হয়। মাঝে মাঝে শ্বাসকষ্টের কমপ্লেনও করছেন তিনি।

শনিবার সন্ধেয় ইডি আধিকারিক ও কেন্দ্রীয় বহিনীর ঘেরাটোপে ব্যাঙ্কশাল কোর্ট থেকে এসএসকেএম-এ গিয়ে নামেন পার্থ চট্টোপাধ্যায়। তাঁর জন্য আনা হয় হুইল চেয়ার। সেই চেয়ারে চড়েই তিনি ইমার্জেন্সি বিভাগে যান। সেখান থেকেই ঠিক করা হবে তাঁকে হাসপাতালের কোন বিভাগে ভর্তি করা হবে। বুকে ব্যথা রয়েছে বলে জানা গিয়েছিল। 

আরও পড়ুন-এবার রাজধানীতে মাঙ্কিপক্স, ভারতের চতুর্থতম সংক্রমণ  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.