তাপস পালের পর আজ গ্রেফতার সুদীপ বন্দ্যোপাধ্যায়

তাপস পালের পর ফের গ্রেফতার আরও এক তৃণমূল সাংসদ। সুদীপ বন্দ্যোপাধ্যায়। আজ সিবিআই তাঁকে ডেকে পাঠিয়েছিল সিজিও কমপ্লেক্সে। সেখানে প্রায় ঘণ্টা তিনেক তাঁকে জেরা করেন সিবিআই কর্তারা। তারপরই তাঁকে গ্রেফতার করে সিবিআই।

Updated By: Jan 3, 2017, 03:39 PM IST
তাপস পালের পর আজ গ্রেফতার সুদীপ বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক: তাপস পালের পর ফের গ্রেফতার আরও এক তৃণমূল সাংসদ। সুদীপ বন্দ্যোপাধ্যায়। আজ সিবিআই তাঁকে ডেকে পাঠিয়েছিল সিজিও কমপ্লেক্সে। সেখানে প্রায় সাড়ে চার ঘণ্টা তাঁকে জেরা করেন সিবিআই কর্তারা। তারপরই তাঁকে গ্রেফতার করে সিবিআই। কারণ, আজ একাধিক প্রশ্নের উত্তর দিতে চাননি তৃণমূল সাংসদ। বেশ কয়েকটি প্রশ্নে তাঁর উত্তরে অসঙ্গতি পান সিবিআই কর্তারা। তদন্তে সাহায্য না করার অভিযোগেই শেষ পর্যন্ত গ্রেফতার করা হয় তাঁকে। দ্বিতীয় দফার প্রশ্নের উত্তর দিতেই অস্বীকার করেছিলেন তিনি।

আরও পড়ুন মেডিক্যাল টেস্টের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হল তাপস পালকে

এদিন CBI দফতরে আসবেন, জানিয়েছিলেন ২৬ শে ডিসেম্বরেই। CGO কমপ্লেক্সে ঢোকার আগে বলছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। গত কয়েকদিন ধরেই CBI দফতরে হাজিরা দেওয়ার জন্য নিজেকে প্রস্তুত করেছেন তৃণমূল সাংসদ। ৩ জন বিশিষ্ট আইনজীবীর সঙ্গে প্রায় রোজ বৈঠক করেছেন তিনি। কিন্তু শেষ রক্ষা হল না।  আজও অন্যদিনের তুলনায় একটু আগেই উঠে পড়েন সুদীপ। তারপর বেশকিছুক্ষণ ঠাকুর ঘরে কাটিয়ে আইনজীবীদের সঙ্গে একপ্রস্থ আলোচনাও সারেন। CBI-তাঁর কাছ থেকে লিখিতভাবে যে উত্তর চাইবে, তারও প্রস্তুতি নেন তৃণমূল সাংসদ। ব্যাঙ্কসহ যেখানে যেখানে তাঁর অর্থ লগ্নি রয়েছে তার কাগজপত্রও সঙ্গেই নিয়ে গিয়েছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। কিন্তু এত কিছুও তাঁকে গ্রেফতারি থেকে বাঁচাতে পারল না আজ।

আরও পড়ুন  সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কী কী অভিযোগ রয়েছে?

.