Rajya Sabha Poll: নির্বাচনে জেতার উত্তর-পূর্বে তৃণমূলকে শক্তিশালী করতে পারব: Sushmita Dev

মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানালেন তিনি।

Updated By: Sep 14, 2021, 07:40 PM IST
 Rajya Sabha Poll:  নির্বাচনে জেতার উত্তর-পূর্বে তৃণমূলকে শক্তিশালী করতে পারব: Sushmita Dev

নিজস্ব প্রতিবেদন: রাজ্যসভা ভোটে প্রার্থী মনোনীত হওয়ার পর দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানালেন সুম্মিতা দেব। তাঁর আশা, 'আগামীদিনে নির্বাচন জেতার পর উত্তর-পূর্বকে তৃণমূলকে শক্তিশালী করতে পারব'।

কংগ্রেস ছেড়ে তৃণমূল যোগ দিয়েছেন। ঘাসফুল শিবিরে সুম্মিতা দেবের গুরত্ব বাড়ছে ক্রমশই। নিজের রাজ্য অসম তো বটেই, ত্রিপুরায়ও শিলচরের প্রাক্তন সাংসদকে সংগঠন মজবুত করার দায়িত্ব দিয়েছে দল। রাজ্যসভায় মানস ভুঁইয়া ছেড়ে যাওয়ার আসনে এবার প্রার্থী হলেন সুম্মিতা দেব। এদিন টুইট করে একথা ঘোষণা করা হয়েছে তৃণমূলের তরফে। এরপর মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়ে পাল্টা টুইট করেন প্রয়াত কংগ্রেস নেতা সন্তোষমোহন দেবের কন্যাও।

 

ভিডিয়ো বার্তা সুম্মিতা দেব বলেন, 'আমি আমাদের শ্রদ্ধেয় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানাচ্ছি যে, আপনি আমাকে রাজ্যসভায় নমিনেশনের জন্য সিলেট করেছেন। আমি গর্বিত, রাজ্যসভাই হোক বা লোকসভা, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস থেকে সবচেয়ে বেশি মহিলা সংসদে গিয়েছেন'। তাঁর কথায়, 'পশ্চিমবঙ্গ থেকে সম্ভবত এই প্রথম উত্তর-পূর্ব থেকে কাউকে রাজ্যসভায় বসার সুযোগ দেওয়া হচ্ছে। এটা উত্তর-পূর্বের জন্য খুব ভালো বার্তা। আমার বিশ্বাস, আগামীদিনে নির্বাচনে জিতে মমতা বন্দ্যোপাধ্যায় উত্তর-পূর্বে তৃণমূলকে শক্তিশালী করতে পারব'।

আরও পড়ুন: Soumendranath Mukherjee: রাজ্যের নয়া অ্যাডভকেট জেনারেল সৌমেন্দ্রনাথ মুখোপাধ্যায়

এ রাজ্য থেকে রাজ্যসভায় একটি আসন আপাতত খালি। মে মাসে সাংসদ পদ থেকে ইস্তফা দেন মানস ভুঁইয়া। একুশের বিধানসভা ভোটে পশ্চিম মেদিনীপুরের সবং থেকে তৃণমূলের টিকিটে প্রার্থী হন তিনি। নিজের পুরনো কেন্দ্র থেকে ফের বিধায়ক নির্বাচিত হয়েছেন রাজ্যসভার প্রাক্তন সাংসদ। তাঁর ছেড়ে যাওয়া আসনে  ৪ অক্টোবর ভোটের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তৃণমূলের প্রার্থী সুম্মিতা দেব। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)