রাহুল সিনহাকে ঘুষ দেওয়ার অভিযোগে সাসপেন্ড কলকাতা পুলিসের স্পেশাল ব্রাঞ্চের ২ কর্মী

বিজেপি নেতা রাহুল সিনহাকে ঘুষ দেওয়ার চেষ্টা করায় আটক দুই পুলিসকর্মী। আটক করা হয়েছে এএসআই শুভাশিস রায়চৌধুরী ও কনস্টেবল আমিনুর রহমানকে। দুজনেই কলকাতা পুলিসের স্পেশাল ব্রাঞ্চের কর্মী। দুজনকেই সাসপেন্ড করেছে কলকাতা পুলিস। তাঁদের বিরুদ্ধে শুরু হয়েছে বিভাগীয় তদন্ত। রাহুল সিনহার অভিযোগ, বাংলাদেশে গরু পাচারের সমস্যা মেটানোর জন্য তাঁকে মোটা অঙ্কের টাকা দিতে চেয়েছিলেন ওই দুজন।

Updated By: Mar 28, 2016, 05:42 PM IST
রাহুল সিনহাকে ঘুষ দেওয়ার অভিযোগে সাসপেন্ড কলকাতা পুলিসের স্পেশাল ব্রাঞ্চের ২ কর্মী

ওয়েব ডেস্ক: বিজেপি নেতা রাহুল সিনহাকে ঘুষ দেওয়ার চেষ্টা করায় আটক দুই পুলিসকর্মী। আটক করা হয়েছে এএসআই শুভাশিস রায়চৌধুরী ও কনস্টেবল আমিনুর রহমানকে। দুজনেই কলকাতা পুলিসের স্পেশাল ব্রাঞ্চের কর্মী। দুজনকেই সাসপেন্ড করেছে কলকাতা পুলিস। তাঁদের বিরুদ্ধে শুরু হয়েছে বিভাগীয় তদন্ত। রাহুল সিনহার অভিযোগ, বাংলাদেশে গরু পাচারের সমস্যা মেটানোর জন্য তাঁকে মোটা অঙ্কের টাকা দিতে চেয়েছিলেন ওই দুজন।

সাংবাদিক বৈঠকে রাহুল সিনহা জানিয়েছেন, আজ দুপুর ১টা নাগাদ তাঁর বাড়িতে যান ওই ২ পুলিসকর্মী। পুলিসের পরিচয় গোপন করেই যান তাঁরা। দেখা করতে চান গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলার জন্য। রাহুল সিনহার পিএ তাঁদের পার্টি অফিসে যেতে বলেন। পরে বিজেপি দফতরে গিয়ে ওই দুজন দেখা করেন রাহুল সিনহার সঙ্গে।

বিজেপি নেতার দাবি, বাংলাদেশে গরু পাচারের সমস্যা মিটিয়ে দেওয়ার জন্য তাঁকে মোটা টাকা দিতে চান ওই দুজন। রাহুল সিনহার দাবি, একথা শোনার পরেই দুজনকে থাপ্পড় মারেন তিনি। এরপরে খবর যায় জোড়াসাঁকো থানায়। পুলিস এসে আটক করে দুজনকেই। এরপরেই ওই দুজনের পুলিস কর্মী পরিচয় প্রকাশ হয়ে পড়ে। দুজনকেই আটক করা হয়েছে।

.