ডিসেম্বরেই শুরু করতে হবে টালা ব্রিজ ভাঙার কাজ, রেলকে চিঠি দিয়ে জানাল রাজ্য়

রাজ্য সরকারের পক্ষ থেকে যেই চিঠি রেলকে পাঠানো সেই চিঠিতে বলা হয়েছে যে, যত দ্রুত সম্ভব টালা ব্রিজ ভাঙার কাজ শুরু করতে হবে। এ ক্ষেত্রে ডিসেম্বর মাস থেকেই শুরু হবে সেই কাজ।

Updated By: Nov 21, 2019, 05:28 PM IST
ডিসেম্বরেই শুরু করতে হবে টালা ব্রিজ ভাঙার কাজ, রেলকে চিঠি দিয়ে জানাল রাজ্য়

নিজস্ব প্রতিবেদন: ডিসেম্বরেই শুরু হবে ট্রালা ব্রিজ ভাঙার কাজ। বৃহস্পতিবার রেলকে চিঠি পাঠিয়ে এমনটাই জানাল রাজ্য। রেলকে পাঠানো সেই চিঠিতে বলা হয়েছে যে, যত দ্রুত সম্ভব টালা ব্রিজ ভাঙার কাজ শুরু করতে হবে। এ ক্ষেত্রে ডিসেম্বর মাস থেকেই শুরু হবে সেই কাজ। রেল লাইনের ওপর ব্রিজের যে অংশটি রয়েছে সেখানে মোট ৯টি স্প্যান রয়েছে। এবং এই অংশের স্প্যান ভাঙার পুরো কাজটিই করবে রেল।

আপাতত টু-লেন হিসেবেই ব্য়বহৃত হচ্ছে টালা ব্রিজ। বড়ো গাড়ি এবং বাস ঘুরিয়ে দেওয়া হচ্ছে  অন্য় রাস্তায়। চলতি মাসের ২৮ তারিখ যৌথ পরিদর্শনে আসবে রেল এবং রাজ্য। ব্রিজের সম্পূর্ণ অংশ পরিদর্শন করার পররেল এবং পূর্ত দফতর কে কোন তারিখে কোন অংশের কাজ করবেন তা নিয়ে সিদ্ধান্ত নেবেন।

ইতিমধ্যেই দফায় দফায় টালাব্রিজ পরিদর্শনে গিয়েছে কেএমডিএ, রেল, পূর্ত দফতর এবং ট্রান্সপোর্ট বিভাগের আধিকারিকরা। প্রথমে জানুয়ারিতে ব্রিজ ভাঙার কাজ শুরু হবে জানানো হলেও আজকের চিঠিতে সেই সময় আরও খানিকটা এগিয়ে নিয়ে আসা হয়েছে ডিসেম্বরেরই।

Tags: