মঙ্গলেও ট্যাক্সিতে অমঙ্গল

এক সপ্তাহের মধ্যেই তিনবার  ট্যাক্সি ধর্মঘট। ট্যাক্সির অভাবে টানা একঘণ্টা হাসপাতাল চত্বরেই বসে থাকতে হল রোগীর পরিবারকে। কোথাও আবার  ট্যাক্সি থেকে জোর করে নামিয়ে দেওয়া হল যাত্রীকে। দিনভর  চরম দুর্ভোগের শিকার হলেন  শহরবাসী। মওকা বুঝে দাম হেঁকেছে অটো চালকরা।

Updated By: Aug 12, 2014, 11:13 PM IST
মঙ্গলেও ট্যাক্সিতে অমঙ্গল

কলকাতা: এক সপ্তাহের মধ্যেই তিনবার  ট্যাক্সি ধর্মঘট। ট্যাক্সির অভাবে টানা একঘণ্টা হাসপাতাল চত্বরেই বসে থাকতে হল রোগীর পরিবারকে। কোথাও আবার  ট্যাক্সি থেকে জোর করে নামিয়ে দেওয়া হল যাত্রীকে। দিনভর  চরম দুর্ভোগের শিকার হলেন  শহরবাসী। মওকা বুঝে দাম হেঁকেছে অটো চালকরা।

ট্যাক্সির জন্য দীর্ঘ অপেক্ষা। সাধাসাধি,অনুনয়,বিনয়। কোনও কিছুই টলাতে পারেনি আন্দোলনে অনড় ট্যাক্সি চালকদের। ট্যাক্সির অভাবে টানা একঘন্টা হাসপাতাল চত্বরে বসে থাকতে হয়েছে সদ্য অপারেশন হওয়া  রোগীর পরিবারকেও।

শেষমেষ অটোর সওয়ার হতে হয়েছে রোগীর পরিবারকে। চড়া দাম হেঁকেছে অটো চালকরাও। মঙ্গলবার দিনভর কেমন ছিল শহরের চেহারা। কেমন ছিল শহরের প্রাণকেন্দ্র ধর্মতলা চত্বর। হয়রানির একই ছবি হাওড়া স্টেশন চত্বরেও। শিয়ালদা স্টেশনেও ট্যাক্সি না পেয়ে চরম দুর্ভোগে পড়েছেন বহু যাত্রী।

ধর্মঘট  উপেক্ষা করে যেসমস্ত ট্যাক্সি চালক রাস্তায় গাড়ি নামিয়েছিলেন তাদের ওপরেও হামলার ঘটনা ঘটেছে। আন্দোলনকারীদের হুমকি মেনে বন্ধ করতে হয়েছে গাড়ি চালানো। আর এই অঘোষিত বনধের জেরে চরম নাকাল হতে হয়েছে সাধারণ মানুষকে।

.