close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিজেপির সদস্য সংগ্রহ অভিযান ঘিরে রণক্ষেত্র পঞ্চসায়র

বিজেপি সমর্থক এক গৃহবধূর অভিযোগ, চুলের মুঠি ধরে তাঁকে মাটিতে ফেলে দেয় দুষ্কৃতীরা।

Updated: Jul 14, 2019, 06:22 PM IST
বিজেপির সদস্য সংগ্রহ অভিযান ঘিরে রণক্ষেত্র পঞ্চসায়র

নিজস্ব প্রতিবেদন : বিজেপির সদস্য সংগ্রহ অভিযান ঘিরে ধুন্ধুমার পঞ্চসায়র। আজ বিজেপির সদস্য সংগ্রহ অভিযান ছিল। সেইসময়ই তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তেজনা ছড়ায় পঞ্চসায়র থানা এলাকায়।

বিজেপির অভিযোগ, আজ সকালে যখন সদস্য সংগ্রহ অভিযান চলছিল। তখন আচমকাই তাদের উপর চড়াও হয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ব্যাপক মারধর করা হয় বিজেপি কর্মীদের। বিজেপি সমর্থক এক গৃহবধূর অভিযোগ, চুলের মুঠি ধরে তাঁকে মাটিতে ফেলে দেয় দুষ্কৃতীরা। বাড়ির পুরুষদের খোঁজ করে না পেলে তাঁদেরকে শাসিয়ে যায়। বিজেপি সমর্থক এক কেবল মালিকের বাড়ি, অফিস ভাঙচুর করা হয় বলে অভিযোগ। সামগ্রিক ঘটনায় পুলিস প্রশাসন নিষ্ক্রিয় বলে অভিযোগে সরব আক্রান্তরা। তাঁদের দাবি পুলিসের সামনেই ঘটে গোটা ঘটনাটি।

যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পাল্টা বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ এনেছে শাসকদল। অভিযোগ, সদস্য সংগ্রহ অভিযানের নামে দল বেঁধে এলাকায় ঢোকে বিজেপি কর্মীরা। তারপর বাড়ি বাড়ি গিয়ে হামলা চালায়। সামগ্রিক ঘটনায় রণক্ষেত্রের চেহারা নেয় পঞ্চসায়র থানা এলাকার শহিদ স্মৃতি কলোনি। ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।

আরও পড়ুন, গড়বেতায় তৃণমূলের বুথ সভাপতিকে চেলা কাঠ দিয়ে মেরে মাথা ফাটাল দুষ্কৃতী

সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসেন পুলিসের কর্তা ব্যক্তিরা। রুটমার্চ করে বাহিনী। তবে প্রত্যক্ষদর্শীরা বলছেন, পুলিসের সামনেই হাতাহাতি জড়ায় দুপক্ষ। এলাকায় পুলিস টহল দিলেও এখনও পরিস্থিতি থমথমে হয়ে রয়েছে।