CPIM, BJP attack Debangshu Bhattacharya: এবার আপ বা কংগ্রেসে দেবাংশু! কী বললেন তৃণমূল নেতা? ফের 'পাপোশ' খোঁচা বিরোধীদের

রবিবার থেকে তাঁর এই পোস্ট নিয়ে মেতে রয়েছেন নেটিজেনদের একাংশ। কেউ কটাক্ষ করছেন, কেউ যুব তৃণমূল নেতার জন্য দুঃখপ্রকাশ করছেন, কেউ বা প্রশ্ন করছেন, কবে তিনি দলবদল করবেন?

Reported By: তনুজিৎ দাস | Updated By: May 23, 2022, 07:19 PM IST
CPIM, BJP attack Debangshu Bhattacharya: এবার আপ বা কংগ্রেসে দেবাংশু! কী বললেন তৃণমূল নেতা? ফের 'পাপোশ' খোঁচা বিরোধীদের

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল ছাড়ছেন দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)? কংগ্রেসে (Congress) বা আম আদমি পার্টিতে (AAP) যোগ দেবেন তিনি? যুব তৃণমূল (TMC) নেতার এক পুরনো পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা। একযোগে কটাক্ষ সিপিএম, বিজেপির।

অর্জুন সিংয়ের 'ঘর ওয়াপসির' পর ফেসবুকে ভাইরাল দেবাংশু এক পুরনো পোস্ট। যেখানে যুব তৃণমূল (TMC) নেতা লিখেছিলেন, "যারা পাল্টি মারছে, ২০২১-এ মমতা বন্দ্য়োপাধ্যায় আবার মুখ্যমন্ত্রী হওয়ার পর যদি এদের ফেরত নেওয়া হয়, সেদিন আমি আম আদমি পার্টি বা কংগ্রেসের সমর্থন করব কিংবা অন্য কোনও সমমনভাবাপন্ন দলের পাশে দাঁড়াবো। সেদিন আমি বেইমান হব। গর্বিত বেইমান। এই দলের সমর্থক থাকব না। গড প্রমিস।" রবিবার থেকে তাঁর এই পোস্ট নিয়ে মেতে রয়েছেন নেটিজেনদের একাংশ। কেউ কটাক্ষ করছেন, কেউ যুব তৃণমূল নেতার জন্য দুঃখপ্রকাশ করছেন, কেউ বা প্রশ্ন করছেন, কবে তিনি দলবদল করবেন?

এই পোস্ট নিয়ে প্রশ্ন করা হলে Zee 24 Ghanta-কে ফোনে দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya) বলেন, "এই পোস্ট যখন করেছিলাম তখন আমি সরাসরি দলের সঙ্গে যুক্ত ছিলাম না। তখন বহু মানুষ দল ছেড়ে চলে যাচ্ছিলেন, তাঁদের প্রতি ক্ষোভ থেকে, আবেগপ্রবণ হয়ে লেখা। এরপর দলে যোগদি। তখন সমর্থক হয়ে যেটা বলেছিলাম, আজ সদস্য হয়ে তো আর এক কথা বলা যায় না। আগে মমতা বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে লড়ত, আর এখন গোটা সিপিএম দেবাংশু কেন্দ্রীক হয়ে গিয়েছে। ভাবছি ওদের একটা ওয়ান টিবির হার্ডডিস্ক গিফট করব।" 

পাল্টা 'পাপোশ' খোঁচা বিরোধীদের

সিপিএম নেতা শতরূপ ঘোষ (Shatarup Ghosh) বলেন, "ওঁর ভাবনা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির বাইরে চৌকাঠ হবেন, কিন্তু পাপোশ হয়ে গেলেন। সবাই উপর দিয়ে পা মুছে ঢুকে গেল।" বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি (Tarunjyoti Tewari) বলেন, "আশা করছি দেবাংশু এখনও সুস্থ রয়েছে। কারণ মুকুল, অর্জুনরা যথেষ্ট ভারি, তাঁরা ওঁর বুকে পা দিয়ে বা পাপোশ বানিয়ে চলে যাওয়ার পর কী অবস্থা হয়েছে, তা জানা নেই।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.