Video: বিধানসভায় দাঁড়িয়ে BJP বিধায়ককে পা ভাঙার হুঁশিয়ারি! অভিযুক্ত উদয়ন গুহ

'গুন্ডাদের মতো বক্তব্য', অভিযোগ বিজেপির।

Updated By: Nov 16, 2021, 08:00 PM IST
Video: বিধানসভায় দাঁড়িয়ে BJP বিধায়ককে পা ভাঙার হুঁশিয়ারি! অভিযুক্ত উদয়ন গুহ

নিজস্ব প্রতিবেদন: বিজেপি (BJP) বিধায়ক মিহির গোস্বামীকে (Mihir Goswami) পা ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দেওয়ার অভিযোগ। অভিযুক্ত তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। বিধানসভায় হইচই।

সম্প্রতি সীমান্তে BSF-এর এক্তিয়ার বাড়িয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক। ১৫ কিলোমিটার থেকে বাড়িয়ে ৫০ কিলোমিটার করা হয়েছে BSF-এর এক্তিয়া। এর বিরোধিতা করে আগেই  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) চিঠি লিখেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। কেন্দ্রের সিদ্ধান্তের বিরোধিতায় মঙ্গলবার রাজ্য বিধানসভায় প্রস্তাব পেশ করে সরকার। সেই প্রস্তাবের পক্ষে বলতে গিয়েই BSF-এর বিরুদ্ধে মহিলাদের শ্লীলতাহানির অভিযোগ করেন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ (Udayan Guha)। বিজেপিকে আক্রমণ করে তিনি বলেন, "তল্লাশির নামে ছেলের সামনে যখন বাবাকে কান ধরে ওঠবস করানো হয়। মা-এর গোপন জায়াগায় হাত দেওয়া হয়। তখন ওই ছেলে দেশপ্রেমিক হতে পারে না। ওর কানের কাছে আপনারা যতই ভারত মাতাকি জয় বলুন, সে কিন্তু দেশপ্রেমিক হবে না।" উদয়ন গুহ-র (Udayan Guha) বক্তব্য শুনেই হইচই শুরু করে দেয় বিজেপি।

এরপরই হট্টগোল শুরু করে বিজেপি। বিরোধী দলের বিধায়ক মিহির গোস্বামী (Mihir Goswami)  প্রতিবাদ করেন। অভিযোগ তখন নাটাবাড়ির বিধায়কের পা ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দেন দিনহাটার বিধায়ক। মিহির গোস্বামী অভিযোগ করেন, "ওঁর কথা জাতীয় নিরাপত্তার ক্ষেত্রে ক্ষতিকর। উনি আমাকে বলেন আমার একটা পা ভাঙা, আর একটা পা এলাকায় গেলে ভেঙে দেবে। গুন্ডাগিরি ওঁর চরিত্র।" দিনহাটার বিধায়কের বক্তব্য গুন্ডাদের মতো বলে অভিযোগ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও (Suvendu Adhikari)। যদিও পরে পা ভেঙে দেওয়ার অভিযোগ অস্বীকার করেন উদয়ন গুহ (Udayan Guha)। তবে শ্লীলতাহানির অভিযোগে তিনি বহাল থাকেন।  

BSF-এর এক্তিয়ার বৃদ্ধির বিরোধিতায় মঙ্গলবার রাজ্য বিধানসভায় প্রস্তাব পাশ হয়। ভোটাভুটিতে প্রস্তাব পাস হয়। প্রস্তাবের পক্ষে ভোট দিয়েছেন তৃণমূলের ১১২ জন বিধায়ক। প্রস্তাবের বিরোধিতায় ভোট দিয়েছেন বিজেপির ৬৩ জন বিধায়ক।  

আরও পড়ুন: Video: 'ছেলের সামনে মায়ের শ্লীলতাহানি করে BSF', বিধানসভায় বিস্ফোরক উদয়ন

আরও পড়ুন: Narada Case: স্বস্তি! নারদ মামলায় ফিরহাদ-মদন-শোভনের অন্তর্বর্তী জামিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.