Exclusive: তৃণমূল বিধায়ক তাপস সিনহাকে হাজিরার নোটিস দুর্নীতি দমন শাখার, কেন?

মঙ্গলবার দুর্নীতিদমন শাখার অফিসে হাজিরা নির্দেশ দেওয়া হল নদিয়ার তেহট্টের বিধায়ককে।

Updated By: Jul 14, 2022, 07:16 PM IST
 Exclusive: তৃণমূল বিধায়ক তাপস সিনহাকে হাজিরার নোটিস দুর্নীতি দমন শাখার, কেন?

বিক্রম দাস: সরকারি চাকরির নামে 'প্রতারণা'। ঘুষকাণ্ডে গ্রেফতার আপ্ত সহায়ক। রেহাই পেলেন না তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সিনহাও। তাঁকে হাজিরার নোটিশ পাঠাল রাজ্য পুলিসের দুর্নীতিদমন শাখা। মঙ্গলবার দুর্নীতিদমন শাখার অফিসে হাজিরার নির্দেশ দেওয়া হল।

ঘটনা ঠিক কী? তখন নদিয়ার পলাশিপাড়া কেন্দ্রে বিধায়ক ছিলেন তাপস সিনহা। বিধায়কের আপ্ত সহায়ক হিসেবে কাজ করতেন প্রবীর কয়াল। গা-ঢাকা দিয়েছিলেন দীর্ঘদিন। চলতি বছরের এপ্রিলে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থেকে প্রবীরকে গ্রেফতার করে রাজ্য পুলিসের দুর্নীতিদমন শাখা।

আরও পড়ুন: Coal Scam: কয়লাকাণ্ডে ইসিএলের প্রাক্তন ও বর্তমান ৭ আধিকারিকের ৫ দিনের সিবিআই হেফাজত

কেন? অভিযোগ, ফুড ইন্সপেক্টর, প্রাথমিক স্কুলের শিক্ষক-সহ বিভিন্ন সরকারি পদে চাকরি দেওয়ার নাম করে যুবক-যুবতীর কাছ থেকে ঘুষ নিয়েছেন প্রবীর। কত টাকা? এখনও পর্যন্ত তদন্তকারী যা হিসেব পেয়েছেন, তাতে চাকরি প্রতিশ্রুতি দিয়ে তিনি অন্তত ২৫ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন বলে খবর।

আরও পড়ুন: Birbhum Murder: গামছায় ঢাকা আলো, ভাঙা দরজা! ঘরে যুবতীর রক্তাক্ত অর্ধনগ্ন দেহ...

একুশের বিধানসভা ভোটে নদিয়ার তেহট্ট থেকে জিতেছেন তাপস সিনহা। সূত্রের খবর, ঘুষকাণ্ডে FIR-র নাম রয়েছে বিধায়ক তাপস সিনহারও। সেকারণেই হাজিরার নির্দেশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.