Suvendu Adhikari: শুভেন্দুকে গ্রেফতার করতে হবে! রাজভবনে যাচ্ছে তৃণমূল

টাকা চেয়ে সুদীপ্ত সেনকে 'ব্ল্যাকমেল'! শুভেন্দুর বিরুদ্ধে বিস্ফোরক সারদাকর্তা। আদালতে চিঠিও দিয়েছেন তিনি। সেই চিঠিতে হাতিয়ার করে আসরে তৃণমূল।

Updated By: Jun 25, 2022, 07:33 PM IST
 Suvendu Adhikari: শুভেন্দুকে গ্রেফতার করতে হবে! রাজভবনে যাচ্ছে তৃণমূল

দেবারতি ঘোষ: সুদীপ্ত সেনের চিঠি হাতিয়ার করে রাজভবনে তৃণমূল। মঙ্গলবার রাজ্যপালের সঙ্গে দেখা করবেন ৮ সদস্য়ের প্রতিনিধিদল। শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে স্মারকলিপি দেবেন। সোমবার সল্টলেকে ছাত্র-যুবদের বিক্ষোভ। সেদিন সভা ও মিছিল হবে হলদিয়া ও কাঁথিতেও।

বিভিন্ন প্রকল্প পাস করিয়ে দেওয়ার টাকা নিয়েছেন, তাও আবার 'ব্ল্যাকমেল' করে! শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন সারদাকর্তা সুদীপ্ত সেন। শুধু তাই নয়,  আদালতে চিঠিও দিয়েছেন তিনি। সাংবাদিকদের যা বলেছেন, সেই ভিডিয়োটিকে হাতিয়ার করে এবার শুভেন্দু অধিকারীর উপর চাপ বাড়ানোর কৌশল নিল তৃণমূল।

 

সারদা মামলায় ৭ বছর ধরে বন্দি সুদীপ্ত সেন। একুশের বিধানসভা ভোটে আগে সংশোধানাগার থেকে প্রধানমন্ত্রী ও মু্খ্যমন্ত্রীকে চিঠি লিখেছিলেন সুদীপ্ত সেন। কেন? সূত্রের খবর, ওই চিঠিতে বিভিন্ন রাজনৈতিক দলের ৬ প্রভাবশালীর নামে উল্লেখ করেন তিনি। অভিযোগ করেছিলেন,  বিভিন্ন সময়ে তাঁর কাছে টাকা নিয়েছেন ওই ৬ প্রভাবশালী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.