ভবানীপুরে বহিরাগতরা ঝামেলা করেছে: TMCP; আহত অফিসার স্থানান্তরিত SSKM উডবার্ন ওয়ার্ডে

ভবানীপুরে দুই গোষ্ঠীর সংঘর্ষে মাথা ফাটল পুলিস অফিসারের। 

Updated By: Jul 11, 2021, 06:21 AM IST
ভবানীপুরে বহিরাগতরা ঝামেলা করেছে: TMCP; আহত অফিসার স্থানান্তরিত SSKM উডবার্ন ওয়ার্ডে

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুর থানার সামনে সংঘর্ষের ঘটনায় তৃণমূল ছাত্র পরিষদের কোনও যোগ নেই বলে দাবি করলেন সংগঠনের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য। অন্যদিকে, আহত পুলিস অফিসারকে এসএসকেএমের ট্রমা কেয়ার থেকে স্থানান্তরিত করা হল উডবার্ন ওয়ার্ডে। 

ভবানীপুরের ঘটনা নিয়ে তৃণাঙ্কুর বলেন,'এর সঙ্গে তৃণমূল ছাত্র পরিষদের কোনও যোগ নেই। কলেজের ঘটনা নয়। কিছু বহিরাগতরা ঝামেলা করেছে। টিএমসিপি-র কয়েকজন আহত হয়েছেন।' দক্ষিণ কলকাতার তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সার্থক বন্দ্যোপাধ্যায়ের গোষ্ঠী জড়িত বলে অভিযোগ। তাও উড়িয়ে দিয়েছেন তৃণাঙ্কুর। তাঁর কথায়,'এর মধ্যে সার্থক নেই। সার্থক গণ্ডগোল থামাতে চেয়েছিল। ওকে বহিরাগতদের বিরুদ্ধে থানায় অভিযোগ করতে বলা হয়েছে।' 

বহিরাগত ছিল কিনা তা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি ডিসি সাউথ আকাশ মাঘেরিয়া। তিনি বলেন,'আজ সন্ধ্যায় কলেজের  দু'পক্ষের মধ্যে ঝামেলা হয়েছে। আমরা তদন্ত করছি। বেশ কয়েক জনকে আটক করা হয়েছে।' 

শনিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিট নাগাদ দুই গোষ্ঠীর সংঘর্ষের উত্তপ্ত হয়ে ওঠে ভবানীপুর থানা সংলগ্ন এলাকা। অভিযোগ, দক্ষিণ কলকাতা টিএমসিপি জেলা সভাপতি এবং রাজ্যের এক মন্ত্রীর পুত্রের গোষ্ঠীর মধ্যে টানাপোড়েন চলছিল। এ দিন ভবানীপুর থানার অনতিদূরে রূপচাঁদ মুখার্জি লেনে আশুতোষ কলেজ এবং শ্যামাপ্রসাদ মুখার্জী কলেজের তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) তাদের মধ্যে শুরু হয় হাতাহাতি, ইটবৃষ্টি। ইট লেগে মাথা ফাটে ভবানীপুর থানার অতিরিক্ত ওসি রাজীব সাউ। তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। পরে রাতে স্থানান্তরিত করা হয় SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে।    
   
আরও পড়ুন- ভবানীপুরে তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর সংঘর্ষ, আহত অতিরিক্ত ওসি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)