আজ নারদ স্টিং অপারেশন নিয়ে জনস্বার্থ মামলার রায়দান

আজ নারদ স্টিং অপারেশন নিয়ে জনস্বার্থ মামলার রায়দান। নারদাকাণ্ডে তদন্তভার কি CBI-এর হাতে? তারও উত্তর মিলবে আজ। একসঙ্গে ৩ টি জনস্বার্থ মামলার রায় ঘোষণা করবে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি নিশীথা মাত্রে ও বিচারপতি তপোব্রত চক্রবর্তীর ডিভিশন বেঞ্চ। গত বিধানসভা ভোটের আগে সাংবাদিক বৈঠক করে বিজেপি।

Updated By: Mar 17, 2017, 08:40 AM IST
আজ নারদ স্টিং অপারেশন নিয়ে জনস্বার্থ মামলার রায়দান

ওয়েব ডেস্ক: আজ নারদ স্টিং অপারেশন নিয়ে জনস্বার্থ মামলার রায়দান। নারদাকাণ্ডে তদন্তভার কি CBI-এর হাতে? তারও উত্তর মিলবে আজ। একসঙ্গে ৩ টি জনস্বার্থ মামলার রায় ঘোষণা করবে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি নিশীথা মাত্রে ও বিচারপতি তপোব্রত চক্রবর্তীর ডিভিশন বেঞ্চ। গত বিধানসভা ভোটের আগে সাংবাদিক বৈঠক করে বিজেপি।

এই মিষ্টি খেলে ডায়াবেটিস বাড়বে না বরং নিয়ন্ত্রণে থাকবে

নারদের স্টিং ফুটেজে দেখানো হয় শাসক দলের কয়েকজন নেতা-মন্ত্রী ঘুষ নিচ্ছেন। ফুটেজের সত্যতা যাচাই করা ২৪ ঘণ্টার পক্ষে সম্ভব হয়নি। সেই ঘটনা নিয়ে একাধিক জনস্বার্থ মামলা দায়ের হয়। গত বছর মার্চ মাসে দায়ের হওয়া একটি মামলায় CBI তদন্তের দাবি জানানো হয়। মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত রাজ্য সরকার আলাদা তদন্ত করতে পারবে না বলেও জানিয়ে দেয় হাইকোর্ট। চণ্ডীগড়ের ফরেনসিক সায়েন্স ল্যাবে ৭৩ টি ফাইলের মধ্যে ৪৭ টি খোলা গিয়েছিল।

স্মার্টফোন এবং টিভি দেখার কারণে শিশুদের মধ্যে ডায়াবিটিসের সম্ভাবনা বাড়ে