ক্যাবে এসি চালাতে বলায় যুবতী গৃহবধূকে শ্লীলতাহানি উবেরচালকের, করলেন ভিডিয়োও!

তরুণীর গলায়-হাতে থাপ্পড় উবেরচালকের। তারাতলা থেকে যাদবপুর থানা পর্যন্ত এই ঘটনা চলতে থাকে।

Reported By: অয়ন ঘোষাল | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Aug 24, 2020, 04:23 PM IST
ক্যাবে এসি চালাতে বলায় যুবতী গৃহবধূকে শ্লীলতাহানি উবেরচালকের, করলেন ভিডিয়োও!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : আনলক পর্বে ভিড়ে ঠাসা গণ পরিবহন এড়িয়ে চলতে চান। অথচ নিজের গাড়ি নেই। এমন মধ্যবিত্ত মানুষদের অন্যতম প্রধান ভরসা অ্যাপ নির্ভর স্মার্ট ক্যাব। সেই অ্যাপ নির্ভর স্মার্ট ক্যাবের ভিতরই এবার ২৬ বছরের এক তরুণী গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে উবের ক্যাবের ভিতর। 

জানা গিয়েছে, রবিবার রাতে স্বামীর সঙ্গে উবেরে ওঠেন ২৬ বছরের তরুণী গৃহবধূ। সেলিমপুরের বাসিন্দা গৃহবধূ বেহালায় বাপের বাড়ি থেকে স্বামীর সঙ্গে শ্বশুরবাড়ি ফিরছিলেন। হাঁপানি থাকায় উবের চালককে এসি চালাতে অনুরোধ করেন ওই তরুণী। অভিযোগ, চালক রাজি হননি। শুরু হয় বচসা। চালক তখন উবের হেল্পলাইনে ফোন করেন। সেখান থেকেও স্পষ্ট জানিয়ে দেওয়া হয় যে যাত্রী চাইলে ফ্রেশ এয়ার মোডে এসি চালাতেই হবে। কিন্তু তারপরেও এসি চলেনি বলে অভিযোগ।

অভিযোগ, এই বিবাদের মধ্যেই চালক নিজের মোবাইল বের করে এই দম্পতির ভিডিয়ো করতে শুরু করেন। তার সঙ্গে চলতে থাকে অকথ্য ভাষায় গালিগালাজ। তারাতলা থেকে যাদবপুর থানা পর্যন্ত এই ঘটনা চলতে থাকে। এর প্রতিবাদ করেন দম্পতি। অভিযোগ, এরপরই রাজ সাউ নামে বছর তেইশের ওই উবের চালক তরুণীর হাতে ও গলায় থাপ্পড় মারেন। গাড়ি থামিয়ে স্থানীয় যুবকদের ডাকাডাকি শুরু করেন। এই বলে হুমকি দেয় যে, দুজনকেই এলাকার ছেলে দিয়ে মার খাওয়ানো হবে। 

আতঙ্কিত তরুণীর চিৎকারে ওই দম্পতির পাশে দাঁড়ান এক ট্রাফিক সার্জেন্ট। তাঁর সহযোগিতায় গড়ফা থানায় লিখিত অভিযোগ দায়ের করে ওই দম্পতি। অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযুক্ত রাজ সাউকে গ্রেফতার করে পুলিস। তাঁর গাড়ি ও মোবাইল ফোন আটক করা হয়েছে।

আরও পড়ুন, 'মিথ্যে প্রচার, উত্তর কীভাবে দিতে হয় শুভেন্দু জানে', স্পষ্ট কথা বাবার